বড়াইগ্রামে নৌকা বাইচ প্রতিযোগিতার ফাইনাল অনুষ্ঠিত

বড়াইগ্রাম প্রতিনিধিঃ
নাটোর বড়াইগ্রামে ঐতিহ্যবাহী নৌকা বাইচ প্রতিযোগিতার ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার চান্দাই ইউনিয়নের দিয়াড়গাড়ফা এলাকায় কমলা নদীতে এ প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়।
প্রতিযোগিতায় প্রথম স্থান অধিকার করা জনতা এক্সপ্রেস কাটাখালী, চাটমোহর, ২য় স্থান মায়ের দোয়া, দিয়ারগারফা ও ৩য় স্থান অধিকারী আল্লা ভরসা, দিয়ারগারফা নৌকাকে যথাক্রমে ২৪ ইঞ্চি, ২২ ইঞ্চি ও ১৭ ইঞ্চি এলইডি রঙিন টিভি পুরষ্কার দেয়া হয়।
দিয়াড়গাড়ফা জাতির জনক বঙ্গবন্ধু স্মৃতি পাঠাগারের সভাপতি সিরাজুল ইসলাম নান্নুর সভাপতিত্বে প্রধান অতিথি জেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি উপস্থিত থেকে বিজয়ীদের হাতে এসব পুরস্কার তুলে দেন।
অনুষ্ঠানে আওয়ামীগ নেতা আমিনুল ইসলাম বকুলের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে ইউপি চেয়ারম্যানবৃন্দ যথাক্রমে আনিসুর রহমান খেচু, নীলুফার ইয়ানমিন ডালু, তোজাম্মেল হক, মমিন আলী ও আব্দুস সালাম খান, চান্দাই ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফরিদুল ইসলাম, সাংগঠণিক সম্পাদক আব্দুল মালেক ও রায়হান উদ্দিন, বড়াইগ্রাম থানার উপ-পরিদর্শক রবিউল করিম, নৌকা বাইচ পরিচালনা কমিটির সভাপতি আব্দুল্লাহ সরদার ও সাধারণ সম্পাদক সদন মোল্লা উপস্থিত ছিলেন।