বড়াইগ্রামে ইউএনও’র বাসভবনে সশস্ত্র আনসার সদস্য মোতায়েন

বড়াইগ্রাম  প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ওয়াহিদা খানম ও তার বাবা ওপর দুর্বৃত্তদের হামলার ঘটনার পর সারা দেশের মত নাটোরের বড়াইগ্রাম উপজেলা নির্বাহী কর্মকর্তার বাসভবনে চার জন সশস্ত্র আনসার সদস্য নিয়োগ করা হয়েছে।

আজ দুপুরে উপজেলা পরিষদের পাশে ইউএনওর বাসভবনের সামনে গিয়ে দেখা যায়, রাইফেল নিয়ে বাসভবনের প্রধান ফটকে আনসার সদস্য পাহারায় রয়েছেন। দায়িত্বরত আনসার সদস্য লিটন খান বলেন, আমরা চারজন যাচাই–বাছাইয়ের মাধ্যমে নিয়োগ পেয়েছি এবং পর্যায়ক্রমে দায়িত্ব পালন করছি।

উপজেলা আনসার ও ভিডিপি কর্মকর্তা (টি.আই) মাসুদ রানা বলেন,আনঅফিসিয়ালি জেনেছি জেলা আনসার-ভিডিবি কার্যালয় থেকে চারজন আনসার সদস্য ইউএনও স্যারের বাস ভবন ও প্রশাসনিক ভবনে নিরাপত্তার দায়িত্ব পালন করবে। বিস্তারিত আগামীকাল অফিস চলাকালে জানা যাবে।

বড়াইগ্রামের নব নিযুক্ত ইউএনও জাহাঙ্গীর আলম বলেন, জেলা আনসার ও ভিডিপি কার্যালয় থেকে চারজন আনসার সদস্য নিয়োগ দেওয়া হয়েছে। নিয়োগপ্রাপ্ত সদস্যরা আমার বাসভবন ও প্রশাসনিক ভবনের নিরাপত্তায় সশস্ত্র অবস্থায় দায়িত্ব পালন করছে। এবং পরবর্তী সরকারি নির্দশনা না আসা পর্যন্ত তারা অবস্থান করবে। তিনি জানান, দায়িত্ব পালনকারী আনসার সদস্যরা উপজেলার ডাকবাংলোতে অবস্থান করবে।