ব্যস্ত রাস্তায় নেচে মন্ত্রীর তোপের মুখে তরুণী

সিল্কসিটিনিউজ ডেস্ক:

এখন সামাজিক যোগাযোগ মাধ্যমের যুগ। অনেকেই বাস্তবের চেয়ে এই ভার্চুয়াল জীবনকে বেশি গুরুত্ব দেন। স্যোশাল মিডিয়ায় লাইক-কমেন্টের আশায় নানারকম উদ্ভট কাজ করে বিপাকে পড়েন। তেমনটাই ঘটেছে এই তরুণীর ক্ষেত্রে।

বৃহস্পতিবার(১৬ সেপ্টেম্বর) গণমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, ভারতের মধ্যপ্রদেশের ইন্দোরের বাসিন্দা শ্রেয়া কালরা ইনস্টাগ্রামে প্রতিদিন ভিডিও কিংবা ছবি শেয়ার করেন। এবার ব্যতিক্রমী কিছু করার জন্য ইন্দোরের রাসোমা স্কয়ারে একটি ব্যস্ত রাস্তায় যানবাহনের ভীড়ের মধ্যেই হাল ফ্যাশনের কালো রংয়ের পোশাক গায়ে জেব্রা ক্রসিংয়ে দাঁড়িয়ে নাচতে শুরু করেন তিনি।

ভিডিও করার সময় যানবাহনের ব্যস্ত রাস্তায় দুর্ঘটনার ঝুঁকি তো ছিলই। তবে ভিডিও বিষয়টি আমলেই নেননি তিনি।

কিন্তু ইনস্টাগ্রামে সেই ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে নেটিজেনরা তরুণীর ঝুঁকিপূর্ণ আচরণের তীব্র প্রতিবাদ জানান। মাস্ক না পরেই নাচের বিষয়টিরও নিন্দা করেন নেটিজেনরা। জনপ্রিয় হওয়ার নেশায় বর্তমান পরিস্থিতি সম্পর্কে সামান্য সচেতনতার কথাও ভুলে গিয়েছেন তরুণী, এমনটাই দাবি করেছেন নেটিজেনদের।

এদিকে ওই ভিডিও দৃষ্টি আকর্ষণ করেছে মধ্যপ্রদেশের স্বরাষ্ট্রমন্ত্রী নরোত্তম মিশ্রের। ব্যস্ত রাস্তায় তরুণীর এহেন আচরণের তীব্র বিরোধিতা করেছেন তিনি। ওই তরুণীর বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়ারও নির্দেশ দিয়েছেন নরোত্তম মিশ্র।