বোরকা পরে গোপনে ছাত্রীদের মেসে যুবক, হাতেনাতে ধরা

সিল্কসিটিনিউজ ডেস্কঃ 

রংপুর নগরীর চকবাজার এলাকায় বোরকা পরে একটি ছাত্রী মেসে ঢোকে প্রেমিকার সঙ্গে দেখা করার সময় এক যুবককে আটক করেছে এলাকাবাসী। সোমবার (৯ মে) রাতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) সংলগ্ন চকবাজার কামারের মোড় নামক এলাকার একটি ছাত্রীনিবাস থেকে তাকে আটক করা হয়।

আটক যুবকের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলায়।

এলাকাবাসী জানায়, রাত সাড়ে ১০টার দিকে বোরকা পরিহিত একজন ছাত্রীনিবানে ঢোকে একটি কক্ষে অবস্থান নেন।

ছাত্রীনিবাসটিতে ঢোকার সময় ওই ব্যক্তির গতিবিধি দেখে অন্যান্য শিক্ষার্থীদের সন্দেহ হয়। পরে স্থানীয়রা খবর পেয়ে বোরকা পরিহিতাকে আটক করলে পুরুষ কণ্ঠে কথা বলে। এসময় ছদ্মবেশ ধারণ করা যুবককে আটক করা হয়।

পরে উত্তেজিত জনতা ওই যুবকের পরিহিত বোরকা টেনে হেঁচড়ে খুলে মারধর করে। রাতেই খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে থানায় নিয়ে যায়।

মেট্রোপলিটন তাজহাট থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) আতিকুর রহমান চৌধুরী ঘটনার বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, যুবকটি ওই ছাত্রীনিবাসে থাকা তার পূর্বপরিচিত একজনের সঙ্গে দেখা করতে গিয়েছিল। এ ঘটনায় বিশ্ববিদ্যালয় পড়ুয়া এক ছাত্রীকেও জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। আটক দুজনের মধ্য প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা যায়।

তিনি বলেন, তাদের কারো প্রতি কোনো অভিযোগ না থাকায় আটক যুবককে তার আত্মীয়ের জিম্মায় ও বিশ্ববিদ্যালয় পড়ুয়া মেয়েটিকে একজন শিক্ষকের জিম্মায় দেওয়া হয়েছে। মেয়েটি বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলে জানান এই পুলিশ কর্মকর্তা।

 

সূত্রঃ কালের কণ্ঠ