বৈশাখীতে নতুন ম্যাগাজিন অনুষ্ঠান

বৈশাখী টিভিতে ২৭ আগস্ট থেকে শুরু হচ্ছে বিশেষ ইসলামী ম্যাগাজিন অনুষ্ঠান ‘অন্যরকম’। প্রতি মাসের শেষ শুক্রবার রাত ৮টা ৩০ মিনিটে প্রচার হবে এ ম্যাগাজিন অনুষ্ঠানটি।

এটি পরিকল্পনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন এইচ এম বরকতুল্লাহ। পবিত্র কোরআনের আলোকে সত্য সুন্দরভাবে জীবনাচরণের দীক্ষামূলক অনুষ্ঠান ‘অন্যরকম’। সব বয়সী মানুষের অংশগ্রহণে নির্মিত এ অনুষ্ঠান।

অনুষ্ঠানের উপস্থাপক ও পরিচালনাক এইচ এম বরকতুল্লাহ বলেন,  ইসলামী জীবন ব্যবস্থায় সত্য সুন্দরের কথাই তুলে ধরা হয়েছে এ ম্যাগাজিনে। আমরা জানি, একটি শিশুর প্রথম শিক্ষা কেন্দ্র তার পরিবার।

আমাদের পরিবারগুলোতে এখন নৈতিক শিক্ষার অভাবে অনেক সন্তান বড় হয়ে সমাজের অন্ধকার জগতে চলে যাচ্ছে এবং নিজেকে ধ্বংসের দিকে ঠেলে দিচ্ছে ও সমাজকে ক্ষতিগ্রস্ত করছে। পারিবারিক শিক্ষার কারণেই একজন সন্তান যেমন আলোকিত মানুষ হতে পারে আবার সেই সন্তান হতে পারে অসৎ ও চরিত্রহীন।

প্রথম পর্বে যা রয়েছে সেই সম্পর্কে এইচ এম বরকতুল্লাহ বলেন, একজন সন্তান হয়েছেন চোর, কারণ পরিবার তাকে চুরি করাই শিখিয়েছে। তেমনই এক চোরের আত্মকাহিনী নিয়ে গানে গানে সাজানো হয়েছে একটি স্কিড। এছড়াও ছোট্ট সোনামণিদের জন্য রয়েছে একটি চমৎকার গীতিনাট্য।

 

সূত্রঃ যুগান্তর