শুক্রবার , ১৯ আগস্ট ২০১৬ | ৭ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বেকার বৃষের চাকরি হতে পারে, বিনিয়োগে সফলতা পাবেন মকর

Paris
আগস্ট ১৯, ২০১৬ ৮:১৬ পূর্বাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি সিংহ রাশির জাতক-জাতিকা। আপনার জন্মসংখ্যা ১। আপনার ওপর প্রভাবকারী গ্রহ রবি। আপনার শুভ সংখ্যা ১। শুভ বার রোববার। শুভ রত্ন রুবি।

 

প্রকৃতিগতভাবে আপনি আত্মসচেতন ও কর্তব্যপরায়ন। আপনি মেধাবী ও আকর্ষনীয় ব্যক্তিত্বের অধিকারী। নিজের চিন্তাভাবনা ও পরিকল্পনাকেই আপনি প্রাধান্য দেন। আপনি কর্মঠ ও উচ্চাভিলাষী প্রতিজ্ঞায় অনড়। পছন্দ ও অপছন্দ প্রকাশে আপনার কোনো দ্বিধা নেই। সহজেই মন:ক্ষুন্ন হতে পারেন। রেগে যেতে পারেন। চাটুকারিতায় ভুলে যেতে পারেন। তবে কোনো ক্ষোভ আপনি মনে রাখেন না। আপনাকে কৌশলী, সহনশীল ও লক্ষ্যভিসারী হতে হবে।

 

দ্বাদশ রাশির পূর্বাভাস

 

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

আর্থিক দিক ভালো যাবে। আয় উপার্জন বৃদ্ধির সম্ভাবনা আছে। ভবিষ্যতের জন্য নতুন কোনো পরিকল্পনা গ্রহণ করতে পারেন। পেশাগত যোগাযোগ ফলপ্রসু হতে পারে। সাংগঠনিক কাজে সুফল পেতে পারেন। ট্রেড ইউনিয়নের কর্মীদের জন্য সময় অনুকূলে থাকবে।

 

বৃষ (২১ এপ্রিল-২০ মে)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। সামাজিক কাজকর্মে সুফল পেতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধির যোগ আছে। কোনো উচ্চাশা পূরণ হতে পারে। কর্মপরিবেশ অনুকূলে থাকবে। বেকারদের কারো কারো চাকরি হতে পারে।

 

মিথুন (২১ মে-২০ জুন)

ধর্ম ও আধ্যাত্মিকতার প্রতি অনুরাগ সৃষ্টি হতে পারে। জ্ঞান স্পৃহা বৃদ্ধি পাবে। পেশাগত দিক ভালো যাবে। কাজকর্মে ভাগ্যের সহায়তা আদায় করতে পারেন। সামাজিক অগ্রগতি অব্যাহত তাকবে। তীর্থ যাত্রা শুভ।

 

কর্কট (২১ জুন-২০ জুলাই)

সময় খুব একটা অনুকূলে নাও থাকতে পারে। কোনো ধরনের সামাজিক সঙ্কটের উদ্ভব হতে পারে। আপনার সুনাম প্রশ্নবিদ্ধ হওয়ার আশঙ্কা আছে। অতিন্দ্রীয় শাস্ত্রের প্রতি আগ্রহ বৃদ্ধি পেতে পারে। পেশাগত দিক ভালো যাবে না। পরধন প্রাপ্তির সুযোগ সৃষ্টি হতে পারে।

 

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

সামগ্রিকভাবে দিনটি শুভ সম্ভাবনাময়। দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। যৌথ ও অংশিদারী ব্যবসায় সুফল পেতে পারেন। অংশিদারী ব্যবসায় কর্তৃত্ব বজায় রাখতে পারবেন। প্রনয়ে সাফল্যের সম্ভাবনা আছে। অবিবাহিতদের কারো কারো বিয়ে হতে পারে।

 

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যক্তিগত দায় দায়িত্ব বৃদ্ধি পাবে। শরীর ভালো নাও যেতে পারে। সাময়িক কোনো অসুস্থতা দেখা দিতে পারে। শত্রুপক্ষের তৎপরতা বৃদ্ধি পেতে পারে। কর্মস্থলে চাকরীজীবিদেরকে সতর্কতার সাথে কাজ করতে হবে। পদস্থ কর্মকর্তাদের মন জুগিয়ে চলার চেষ্টা করুন।

 

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। প্রেম ভালোবাসার জন্য সময় অনুকূলে থাকবে। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। সম্ভাব্য ক্ষেত্রে সন্তান লাভের যোগ আছে। ধর্মীয় কাজ কর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাওয়ার সম্ভাবনা আছে।

 

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

আধ্যাত্মিক চিন্তা চেতনায় সমৃদ্ধি আসতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। মন ভালো থাকবে। কোনো বন্ধুর সহযোগিতা পেতে পারেন। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। যে কোন ধরণের উত্তেজনা পরিহার করুন।

 

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

ছোট ভাইবোনদের সাথে সম্পর্ক ভালো যাবে। নতুন আত্মীয় লাভের যোগ আছে। ব্যক্তিগত যোগাযোগ ফলপ্রসু হওয়ার সম্ভাবনা আছে। কাজকর্মে উৎসাহবোধ করবেন। পরিবেশ ও পরিস্থিতির সাথে নিজেকে মানিয়ে নেয়ার চেষ্টা করুন।

 

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

আর্থিক দিক ভালো যাবে। প্রাপ্তিযোগ আছে। নতুন বিনিয়োগে সুফল পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। অধিনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন। কাউকে দেয়া প্রতিশ্রুতি রক্ষা করতে পারবেন।

 

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

শরীর মোটামুটি ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকবে। ভদ্র ও বিনয়ী আচরণ দিয়ে কাজ উদ্ধার করতে পারবেন। দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। ব্যক্তিত্ব দিয়ে অন্যকে প্রভাবিত করা সহজ হবে। রোমান্স ও বিনোদন শুভ।

 

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

ভ্রমণ আনন্দদায়ক হতে পারে। ব্যয় বৃদ্ধির আশঙ্কা আছে। কোনো গুরুত্বপূর্ন কাজ শেষ করতে পারবেন। ব্যক্তিগত কোনো ব্যর্থতার জন্য মন খারাপ হতে পারে। অনভিপ্রেত কোনো সংবাদ পেতে পারেন। শরীর খুব একটা ভালো যাবে না।

সূত্র: এনটিভি

সর্বশেষ - লাইফ স্টাইল