বিয়ের প্রলোভনে কিশোরীর সবর্নাশ

নিজস্ব প্রতিবেদক: 

চাঁপাইনবাবগঞ্জে বিয়ের প্রলোভনে ধর্ষণের শিকার হয়েছে ১৬ বছরের এক কিশোরী। সম্প্রতি উপজেলার সদরের মহারাজপুর ইউনিয়নে এই ঘটনা ঘটে। অভিযুক্ত প্রেমিক রাব্বি খান পরে ওই কিশোরীর ব্যক্তিগত মুর্হূতের ছবি ছড়িয়ে দিয়েছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।  পরে বিয়ষটি প্রভাবশালীরা ধামাচাপা দেন।

রাব্বি খান মহারাজপুর শেখপাড়া গ্রামের আব্দুল করিমের ছেলে। এরই মধ্যে অন্যত্র বিয়েও করেছেন তিনি। এই ঘটনার পর আত্মগোপনে রাব্বি। ভুক্তভোগী কিশোরীও একই এলাকার বাসিন্দা।

ভুক্তভোগী কিশোরীর পরিবার জানিয়েছে, কিশোরীর আপত্তিকর ছবি ফেসবুকে ছড়িয়ে দেন বখাটে রাব্বি। এরপর বিয়ষটি জানতে পারে পরিবার।

ওই কিশোরী জানিয়েছে, দীর্ঘদিন ধরেই রাব্বি তার সাথে শারীরিক সম্পর্ক চালিয়ে আসছিলো। বিয়ের প্রলোভনে এই সম্পর্কে জড়ান প্রেমিক। ঘনিষ্ট মুর্হূতের ছবি ধারণ করে জিম্মি করেন কিশোরীকে। এখন প্রভাবশালীদের চাপে আইনী ব্যবস্থা নেয়ার সাহস পাচ্ছেনা পরিবার।

অভিযোগ বিষয়ে জানতে কয়েক দফা চেষ্টা করেও প্রেমিক রাব্বি খান ও তার পরিবারের বক্তব্য পাওয়া যায়নি।

তবে মহারাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এজাজুল হক বুলি বলেন, এমন ঘটনার বিচার মেম্বারের এখতিয়ার নেই। ওই চার মেম্বার ব্যক্তিগত সার্থে এমন বিচার করে থাকতে পারেন। এলাকাবাসী অভিযোগ করেছেন, এর আগেও এমন বিচারের
নামে অবিচার করেছেন তারা।

এবিষয়ে চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানা ওসি তদন্ত মো: কবীর হোসেন বলেন, এ বিষয়ে আমরা কোন লিখিত অভিযোগ পাইনি। তবে লিখিত অভিযোগ পেলে যথাযথ আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

স/আ