‘বিশ্বরঙে’র দাদা-দিদি প্রতিযোগিতার বিচারক হলেন তারা

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে অন্যতম ফ্যাশন ব্র্যান্ড হিসেবে পরিচিত নাম ‘বিশ্বরঙ’। গত ২৭ বছর ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বহু প্রতিভাবান মডেল উপহার দিয়েছে প্রতিষ্ঠানটি। সেই ধারাবাহিকতায় ‘বিশ্বরঙ’ এবং যমুনা ফিউচার পার্কের আয়োজনে সপ্তমবারের মতো শুরু হতে যাচ্ছে ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি-২০২২’ এবং দ্বিতীয়বারের মতো শুরু হতে যাচ্ছে ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দাদা-২০২২’ প্রতিযোগিতা।

বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা কালবেলাকে জানান, ১৬ সেপ্টেম্বর শুক্রবার যমুনা ফিউচার পার্কের সেন্টার কোর্টে শুরু হবে ‘শারদ সাজে বিশ্বরঙ-এর দিদি এবং দাদা রিয়েলিটি শোর অডিশন রাউন্ড।

অডিশন রাউন্ডের বিচারক হিসেবে থাকবেন প্রখ্যাত ফ্যাশন ডিজাইনার ও বিশ্বরঙের কর্ণধার বিপ্লব সাহা, খ্যাতিমান কোরিওগ্রাফার বুলবুল টুম্পা, আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল মারিয়া কিসপট্টা, স্বনামধন্য উপস্থাপিকা, অভিনেত্রী ও মডেল মৌসুমী মৌ, জনপ্রিয় নায়ক শিপন মিত্র, জনপ্রিয় মডেল সান্জু জন, আজাদ ফারহানা লিমি ও জনপ্রিয় সংগীত শিল্পী জাকিয়া সুলতানা কর্ণিয়া।

এর আগে যারা বিশ্বরঙের দিদি ও দাদা প্ল্যাটফর্ম থেকে বিজয়ী হয়েছেন, তাদের সবাই এখন মিডিয়া জগতের নাটক, সিনেমা, বিজ্ঞাপনে ভালো ভালো কাজ উপহার দিচ্ছেন। আয়োজকরা জানান, এ আয়োজনের মাধ্যমে যে কেউ তার প্রতিভা মেলে ধরতে পারবেন। এর জন্য যারা প্রতিযোগিতায় অংশ নিতে চান, তাদের যে কোনো প্রয়োজনে ০১৮১৯২৫৭৭৬৮-এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে। এ ছাড়া বিশ্বরঙের ওয়েবসাইটে (www.bishworang.website) গিয়েও প্রয়োজনীয় তথ্য মিলবে। সূত্র : কালবেলা

এএইচ/এস