বিশ্ববিদ্যালয়ের প্রিয় ক্যাম্পাসে আর ফেরা হলো না ইমতিয়াজের

নিজস্ব প্রতিবেদক:

বিশ্ববিদ্যালয়ের প্রিয় ক্যাম্পাসে আর ফেরা হলো না ইমতিয়াজের। জজ- ব্যারিষ্টার কিংবা বড় আইনজীবি হওয়ার স্বপ্ন চিরতরে হারিয়ে গেল। শনিবার (২৪ সেপ্টম্বর) সকালে আব্দুলপুর রেলওয়ে জংশন স্টেশনে বাবার সামনেই ট্রেনে কাটা পড়ে মৃত্যু হয় হাসানুজ্জামান ইমতিয়াজ (২১)।

নিহত ইমতিয়াজ রাজশাহী ররেন্দ্র বিশ্ববিদ্যালয়ের আইন বিভাগের ৬ষ্ঠ সেমিস্টারের ছাত্র ছিলেন এবং পাবনার ঈশ্বরদী উপজেলার রুপপুর এলাকার এ্যাড ইসাহাক আলীর ছেলে।

আব্দুলপুর জংসন স্টেশন মাস্টার জিয়াউদ্দিন ও স্থানীয়রা জানান, আজ শনিবার সকাল ৭টায় কমিউটার ট্রেনে ঈশ্বরদী থেকে বাবা ইসাহক আলীকে সাথে নিয়ে রাজশাহীতে বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ে আসছিলেন ইমতিয়াজ আলী। সকাল ৮-৪৫ এর দিকে ট্রেনটি লালপুর উপজেলার আব্দুলপুর জংসন স্টেশনে পোঁছে থামে। এসময় নাস্তা করার জন্য স্টেশন সংলগ্ন হোটেলে যান বাবা ইসাহক আলী ও ছেলে ইমতিয়াজ। নাস্তা শেষ না হতেই ট্রেন ছেড়ে যেতে শুরু করে। সে দৌড়ে গিয়ে চলন্ত ট্রেনে উঠার চেষ্ঠা করলে পা পিছলে প্লাটফর্মের নিচে পড়ে যায় এবং ট্রেনের চাকায় নিচে কাটা পড়ে ঘটনাস্থলেই মারা যায়। মহুর্তেই সব স্বপ্ন শেষ হয়ে যায়।

স্থানীয় জনপ্রতিনিধি ইউপি চেয়ারম্যান রেজাউল করিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পিতা অ্যাডভোকেট ইসাহাক আলী ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরূদ্ধ হয়ে পড়েন। দীর্ঘক্ষন তিনি ছেলের মৃতদেহের পাশে বাকরুদ্ধ অবস্থায় বসে ছিলেন। পরে রেলওয়ে নিরাপত্তাবাহিনীর সদস্যরা রেল লাইনের ওপর থেকে মৃতদেহটি সরিয়ে রাখে। পরে ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করলে তারা মৃতদেহ উদ্ধার করে নিয়ে যায়।

এস/আই