বৃহস্পতিবার , ১০ অক্টোবর ২০২৪ | ২৫শে আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিশ্বকাপ বাছাইয়ে দুঃসংবাদ পেল ব্রাজিল

Paris
অক্টোবর ১০, ২০২৪ ৩:০৩ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক:
২০২৬ বিশ্বকাপ বাছাইয়ে লাতিন আমেরিকা অঞ্চলে ব্রাজিল এখন পাঁচ নম্বরে। তাই সামনের ম্যাচগুলো তাদের জন্য মহাগুরুত্বপূর্ণ। পয়েন্ট হারালেই অনিশ্চিত হয়ে পড়বে বিশ্বকাপ যাত্রা। আর এমন সময়ে টানা চার ম্যাচে আলিসন বেকারকে পাচ্ছে না ব্রাজিল।

আগামী ১১ অক্টোবর চিলি আর ১৬ অক্টোবর পেরুর বিপক্ষে ম্যাচ। পরের ফিফা উইন্ডোতে ১৪ নভেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে ও ১৯ নভেম্বর উরুগুয়ের বিপক্ষে খেলবে ব্রাজিল। এই চার ম্যাচে আলিসনের সার্ভিস পাচ্ছে না সেলেসাওরা।

আর দুই ফিফা উইন্ডোর মাঝে আলিসনকে পাবে না লিভারপুল। ইংলিশ ক্লাবটি আজ নিশ্চিত করেছে, হ্যামস্ট্রিংয়ের চোটে ভোগা আলিসনকে ছয় সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে। ঠিকঠাকমতো সুস্থ হয়ে উঠলে ব্রাজিল গোলকিপারকে পাওয়া যাবে নভেম্বরের শেষ সপ্তাহে।

আলিসন চোট পেয়েছেন শনিবার ক্রিস্টাল প্যালেসের বিপক্ষে প্রিমিয়ার লিগে লিভারপুলের ১–০ গোলের জয়ের ম্যাচে। সে দিন ম্যাচের ৭৯ মিনিটে তাকে তুলে নিয়ে ভিতেস্লাভ জারোসকে নামানো হয়। দীর্ঘ সময়ের জন্য চোটে ছিটকে যাওয়ায় লিভারপুলের বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ ম্যাচ মিস করবেন আলিসন।

এদিকে ব্রাজিল চিলি ও পেরু ম্যাচে ভিনিসিয়ুস জুনিয়রকেও পাচ্ছে না। যে রাতে লিভারপুল জার্সিতে আলিসন চোট পেয়েছেন, একই রাতে লা লিগায় রিয়াল মাদ্রিদের হয়ে ভিয়ারিয়ালের বিপক্ষে চোট পেয়ে মাঠ ছাড়েন ভিনি।

 

সর্বশেষ - খেলা