বিয়ের দাবীতে প্রেমিকের বাড়ীতে প্রেমিকার অনশন, প্রেমিকের পলাতক

পাঁচবিবি (জয়পুরহাট) প্রতিনিধি :
জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার কুসুম্বা ইউনিয়নের বাঁশখুর গ্রামে বিয়ের দাবিতে নুরনবী হোসেন নামের এক প্রেমিকের বাড়িতে গিয়ে অনশনে বসেছেন এক নারী। এদিকে ওই নারী বাড়ীতে অবস্থান নেওয়াই প্রেমিক নুরনবী বাড়ী থেকে পলায়ন করেছে। নুরনবী ঐ গ্রামের মীরশহীদের পুত্র।

গতকাল সোমবার (২৭ মার্চ) দুপুর থেকে দিনভর বিয়ের দাবীতে অনড় থাকলেও মঙ্গলবার পর্যন্ত বিয়ের বিষয়ে নাটকীয়তা চলছে বলে জানা গেছে। ভুক্তভোগী নাারীর অভিযোগ, দীর্ঘদিন প্রেমের সর্ম্পক করে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্কও করেন নুরনবী হোসেন।

জানা গেছে, উপজেলার বাঁশখুর গ্রামের নুরনবীর সঙ্গে পাশ্ববর্তী গ্রামের ওই নারী সঙ্গে দীর্ঘদিন যাবৎ প্রেমের সম্পর্ক চলে আসছে। এর আগে ভুক্তভোগী ওই নারী নুরনবীর বিরুদ্ধে একটি মামলা করলে সেই মামলায় নুরনবী কারাবাসও করেন। পরে জামিনে এসে পুনরায় ওই নারীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়ে নুরনবী। এক পর্যায়ে বিয়ের প্রলোভনে শারীরিক সম্পর্ক করেন। এদিকে স্ত্রীর পরকীয়ার বিষয়টি জানাজানি হলে ওই নারীকে তালাক দেন তাঁর স্বামী।

ওই নারী বলেন, নুরনবী আমাকে বিয়ের প্রলোভনে একাধিকবার শারীরিক সম্পর্ক মিলিত হয়েছেন। এখন সে আমাকে রেখে পালিয়ে বেড়াচ্ছেন। তার কারনে আমার সংসারও ভেঙেছে। আমি বাধ্য হয়ে তার বাড়ীতে এসে অনশন করছি। সে যদি এখন আমাকে বিয়ে না করে তাহলে আত্মহত্যা করা ছাড়া আর কোনো উপায় নেয়।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ জাহিদুল হক বলেন, ছেলের বাড়ি থেকে ৯৯৯ এ কল পেয়ে পুলিশ সেখানে গিয়েছিলো, তারপর তারা নিজেরদের মধ্যে মিমাংসা করে নেওয়ার প্রতিশ্রুতি দেওয়াই পুলিশ সদস্যরা চলে আসে। এখন কি অবস্থা এই বিষয়ে আমরা জানি না।