বিমান বাহিনীর অ্যাথলেটিক্স প্রতিযোগিতা সমাপ্ত

সিল্কসিটিনিউজ ডেস্ক:

 

বাংলাদেশ বিমান বাহিনীর আন্তঃঘাঁটি অ্যাথলেটিক্স প্রতিযোগিতা-২০২০ ঢাকা সেনানিবাসের কুর্মিটোলায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু-এর খেলার মাঠে সমাপ্ত হয়েছে।

আজ বৃহস্পতিবার বাংলাদেশ বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত, বিবিপি, ওএসপি, এনডিইউ, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে চুড়ান্ত দিনের বিভিন্ন প্রতিযোগিতা প্রত্যক্ষ করেন এবং বিজয়ীদের মাঝে পদক ও ট্রফি বিতরণ করেন।

প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনীর ৭টি দল অংশগ্রহণ করে। প্রতিযোগিতায় বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দল ১১টি স্বর্ণ, ৭টি রৌপ্য ও ২টি ব্রোঞ্জ পদক পেয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব লাভ করেছে এবং ৫টি স্বর্ণ, ৪টি রৌপ্য ও ৬টি ব্রোঞ্জ পদক পেয়ে বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বঙ্গবন্ধু দল রানার্স-আপ হয়েছে।

অন্যদিকে বিএএফ ঘাঁটি জহুরুল হক দল ২০১৯-২০২০ সালে অনুষ্ঠিত বিভিন্ন প্রতিযোগিতার ফলাফলের ভিত্তিতে সার্বিকভাবে চ্যাম্পিয়ন হয়েছে।

বাংলাদেশ বিমান বাহিনী ঘাঁটি বীরশ্রেষ্ঠ মতিউর রহমান দলের অফিসার ক্যাডেট এম ফাহিম পারভেজ প্রতিযোগিতায় সেরা ক্রীড়াবিদ বিবেচিত হয়েছেন। অনুষ্ঠানে অন্যান্যদের মাঝে বিমান বাহিনীর উর্ধ্বতন কর্মকর্তা, বিমানসেনা, এমওডিসি এবং অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন।

 

সূত্র: কালেরকন্ঠ