বিভিন্ন পেশাজীবীদের  স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দিলেন চারঘাটের ওসি

চারঘাট প্রতিনিধি:
প্রানঘাতি করোনা ভাইরাস প্রতিরোধে স্বাস্থ্য সুরক্ষায় চিকিৎসক, সাংবাদিক ও ইমামদের মাঝে পিপিই, জীবানুনাশক হেক্সিসল ও মাস্ক দিয়ে সহযোগীতা করেছে রাজশাহীর চারঘাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু। আজ শনিবার চারঘাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক, চারঘাটের তিনটি প্রেসক্লাবে কর্মর সাংবাদিকও ইমামদের হাতে এসব তুলে দেন ওসি সমিত কুমার কুন্ডু।

এ বিষয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডু বলেন, পুলিশ, সাংবাদিক ও লাশ দাফনের জন্য ইমামদের নিয়ে গঠিত কমিটির সদস্যরা সকলেই জীবনের ঝুকি নিয়ে মাঠে ময়দানে কাজ করছেন। এতে সকলের স্বাস্থ্য সুরক্ষায় এসব সামগ্রী অতি গুরুত্বপূর্ণ। সেই দিক বিবেবচনা করে আমি ব্যাক্তিগত ভাবে সংগ্রহ করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ৫০ জন চিকিৎসক. তিনটি প্রেসক্লাবের ৫জন করে ১৫জন সাংবাদিক ও লাশ দাফনের জন্য গঠিত কমিটির ১০ জন ইমামদের হাতে এসব সামগ্রী তুলে দিয়েছি। যাতে করে সকলেই আমরা প্রানঘাতি সংক্রমের হাত থেকে নিজেদের রক্ষা করে জনগনের সেবা করতে পারি।

চারঘাট উপজেলা প্রেসক্লাবের সভাপতি মোজাম্মেল হক বলেন, ওসির এমন উদারতার তিনি চারঘাটবাসির কাছ থেকে ব্যাপক প্রশংসা কুড়িয়েছেন। তার মতো সরকারী দপ্তরের উচ্চ পর্যায়ের কর্মকর্তাগন এগিয়ে আসলে সকলেই উপকৃত হবে।

এসময় উপস্থিত ছিলেন, মডেল থানার ইন্সপেক্টর (তদন্ত) ফরহাদ হোসেন।

স/অ