বিতর্কিত কোনো কাজে যুক্ত থাকব না : মিম

জনপ্রিয় মডেল ও চিত্রনায়িকা বিদ্যা সিনহা মিম এখন বেশ সক্রিয় মিডিয়াতে। একের পর এক নতুন সিনেমায় অভিনয় করছেন। এর ফাঁকে একটি ই-কমার্স প্রতিষ্ঠানের ব্রান্ড অ্যাম্বাসেডর হিসেবে যুক্ত হয়েছেন। সাম্প্রতিক সময়ে ই-কর্মাস নিয়ে মানুষের মধ্যে নেতিবাচক ধারণা তৈরি হওয়ার পরও তিনি এ সময়েই একটি নতুন ই-কর্মাস প্রতিষ্ঠানের প্রচারনায় নাম লিখিয়েছেন। যার কারণে আলোচনার টেবিলে রয়েছেন এই জনপ্রিয় অভিনেত্রী। তবে মিম তার সিদ্ধান্তে অটল। তাকে নিয়ে এ প্রসঙ্গে আলোচনা তৈরি হলেও তিনি প্রতিষ্ঠানটির সঙ্গে কাজ চালিয়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

এ প্রসঙ্গে মিম বলেন, আমি জেনে-বুঝেই এ প্রতিষ্ঠানের সঙ্গে যুক্ত হয়েছি। প্রতিষ্ঠানটি ক্যাশ অন ডেলিভারি সিস্টেমে গ্রাহকদের সেবা দেবে। এর ব্যত্যয় ঘটলে সঙ্গে সঙ্গেই আমি আমার কাজের চুক্তি বাতিল করব। কারণ বিতর্ক থাকলে সেই কাজে আমি থাকব না। কারণ মানুষের ভালোবাসার কারণেই আমি আজকের অবস্থানে এসেছি। সেই ভালোবাসার জায়গা নষ্ট করতে চাই না।

এদিকে একাধিক ছবির কাজ নিয়ে ব্যস্ত সময় যাচ্ছে এ চিত্রনায়িকার। কয়েকটি সিনেমার কাজ প্রায় শেষ। যেমন রায়হান রাফির পরিচালনায় ‘পরাণ’ এবং ‘দামাল’ নামের সিনেমা দুটির কাজ একেবারেই শেষ হয়েছে। একই পরিচালকের ‘ইত্তেফাক’ নামের আরেকটি সিনেমায় অভিনয় করেছেন। সেটির অবশিষ্ঠ অংশের শুটিং শুরু হবে শিগগিরই। এছাড়া দীপংকর দীপনের পরিচালনায় ‘অন্তর্জাল’ নামের আরেকটি সিনেমার শুটিং শেষ করেছেন মিম। এটিও দ্রুতই মুক্তির মিছিলে আসবে।

 

সূত্রঃ যুগান্তর