শনিবার , ২১ ডিসেম্বর ২০১৯ | ১৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিজয় দিবসে স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় আটক ২

Paris
ডিসেম্বর ২১, ২০১৯ ৬:২১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক:

দিনাজপুরে বিজয় দিবসের অনুষ্ঠান শেষে বাড়ি ফেরার পথে স্কুলছাত্রীকে গণধর্ষণের ঘটনায় এজাহারভুক্ত আসামিসহ ২ জনকে আটক করেছে র‌্যাব।

শুক্রবার দিবাগত রাতে জেলার সদর উপজেলার সুন্দরা মংলা প্রাইমারী স্কুলের মাঠ থেকে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন- সুন্দরা জুলকাপাড়া গ্রামের লাল মোহাম্মদের ছেলে মোকসেদুল ইসলাম টুকলু (৩১) ও সুন্দরা গ্রামের রফিকুল ইসলামের ছেলে মাসুদ রানা ওরফে রানা (২৪)।

র‌্যাব-১৩ দিনজপুর ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১ এর অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, এই মামলায় এজাহারভুক্ত আসামি মোকসেদুল ইসলাম টুকলু হলেও প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাসুদ রানা ওরফে রানা গণধর্ষণের ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। তার কাছ থেকে আরও কিছু চাঞ্চল্যকর তথ্য পাওয়া গেছে, যা তদন্তের স্বার্থে পরবর্তীতে জানানো হবে। আটককৃতদের পরবর্তী ব্যবস্থা গ্রহণের জন্য দিনাজপুর কোতয়ালী থানায় হস্তান্তর করা হয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানার পরিদর্শক (তদন্ত) বজলুর রশিদ জানান, র‌্যাব ২ জনকে আটক করে থানায় হস্তান্তর করেছে। তাদেরকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। এদের মধ্যে একজন ধর্ষণের ঘটনায় নিজের সম্পৃক্ততার কথা স্বীকার করেছে। বাকি যারা এই ঘটনায় জড়িত তাদেরকেও আটক করার চেষ্টা চলছে। বিকেলে আটককৃতদের আদালতে পাঠানো হয়েছে।

দিনাজপুর কোতয়ালী থানায় দায়ের করা মামলা সূত্রে জানা যায়, ১৬ ডিসেম্বর বিজয় দিবসের সাংস্কৃতিক অনুষ্ঠান দেখে রাত আনুমানিক সাড়ে ৯টার দিকে বাড়ি ফিরছিলো দশম শ্রেণির ওই ছাত্রী। এ সময় মঙ্গলার বাজার এলাকায় আলতাফ নামে এক ব্যক্তির সারের দোকানের সামনে পাকা রাস্তায় পৌঁছালে তিনজন তাকে জোরপূর্বক ধরে একটি পুকুরপাড়ে ধরে নিয়ে যায়। রাস্তা থেকে প্রায় ৩০০ গজ উত্তরে পাথারিয়া নামক ওই পুকুরের পাড়ে ভিকটিমের মুখে ওড়না দিয়ে মুখ ও হাত-পা বেধে ধারালো অস্ত্র দিয়ে মেরে ফেলার ভয় দেখায়। পরে ওই তিনজন স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করে। এতে স্কুলছাত্রী জ্ঞান হারালে ধর্ষণকারীরা তাকে রক্তাক্ত জখম অবস্থায় মৃত ভেবে পুকুরের পানিতে ফেলে দিয়ে পালিয়ে যায়। পুকুরে ফেলার পরে জ্ঞান ফিরলে সে সাঁতার কেটে কোনো রকমে ওই ছাত্রী বাড়িতে আসে। পরে সে পরিবারের সদস্যদের বিষয়টি জানায়। রাতে প্রাথমিক চিকিৎসা নিয়ে রক্তক্ষরণ বন্ধ না হলে এবং মারধরে গুরুত্বর আহত হওয়ায় পরের দিন ১৭ ডিসেম্বর ওই স্কুলছাত্রীকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়। এ ঘটনায় ১৮ ডিসেম্বর বুধবার রাতে স্কুলছাত্রীর মা বাদী হয়ে দিনাজপুর সদর উপজেলার সুন্দরা জুলকাপাড়া গ্রামের লাল মোহাম্মদের ছেলে মোকছেদুল ইসলাম টুকলু (৩১) ও অজ্ঞাতনামা আরও ২ জনসহ মোট ৩ জনকে আসামি করে কোতোয়ালি থানায় মামলা করেন।

সর্বশেষ - জাতীয়