বিজয় দিবসে শহীদদের শ্রদ্ধা নিবেদন করলেন বাসমাশিস রাজশাহীর নেতৃবৃন্দ

নিজস্ব প্রতিবেদক:

মহান বিজয় দিবস আজ । ১৯৭১ সালের আজকের এই দিনে বাঙ্গালী  ছিনিয়ে এনেছিল স্বাধীন ভাবে নিজস্ব পতাকা উড়ানোর অধিকার। নয় মাসের সংগ্রামে ঝড়েছিল অসংখ্য প্রাণ। সেই সকল বীর শহীদ মুক্তিযোদ্ধা ও লাখো লাখো নিরীহ বাঙালি শহীদের স্মৃতির স্মরণে শ্রদ্ধা জানিয়েছেন বাংলাদেশ সরকারি মাধ্যমিক শিক্ষক সমিতি, রাজশাহী অঞ্চল।

দিবসটি উপলক্ষে সোমবার  সকাল ৮ টায় সিরোইল সরকারি উচ্চ বিদ্যালয় শহীদ মিনার ও সকাল ৯টায় রাজশাহী কলেজ শহীদমিনারে শ্রদ্ধা নিবেদন করে পুষ্পস্তবক অর্পণ করেন বাসমাশিসের নেতৃবৃন্দ।

সিরোইল সরকারি উচ্চ বিদ্যালয় শহীদ মিনারে শ্রদ্ধাঞ্জলি প্রদানের সময় উপস্থিত ছিলেন, সিরোইল সরঃ উঃ বিদ্যালয়ের মাননীয় প্রধান শিক্ষক দেওয়ান মোঃ এমাজউদ্দীন,সহকারী প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, বাসমাশিস রাজশাহী অঞ্চলের সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ার সাদাৎ,সাংগাঠনিক সম্পাদক জাসমিন আহম্মেদসহ অন্যান্য সহকারী শিক্ষকবৃন্দ।

এরপর সকাল ৯ টায় সাধারণ সম্পাদক সৈয়দ আনোয়ার সাদাৎ এর নেতৃত্বে রাজশাহী কলেজ শহীদ মিনারেও বাসমাশিসের পক্ষ থেকে শহীদদের উদ্দেশ্যে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করা হয়। শ্রদ্ধাঞ্জলি নিবেদন শেষে সকল বীর শহীদের রুহের মাগফিরাত কামনা করা হয়।