বিজেপিতে শ্রাবন্তী! অবাক স্বামী রোশন

ভারতের সরকার দলীয় পার্টি বিজেপিতে যোগদান করেছেন টালিউডের জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়।

এ খবরে শ্রাবন্তীর ভক্তদের মত রীতিমতো চমকে গেছেন তার স্বামী রোশন সিংও।

সোমবার কলকাতার এক পাঁচতারা ব্যাঙ্কোয়েটে বিজেপির পশ্চিমবঙ্গের সভাপতি দিলীপ ঘোষের উপস্থিতিতে পদ্মশিবিরে যোগ দেন শ্রাবন্তী। এসময় শ্রাবন্তীকে দলে স্বাগত জানিয়ে তার হাতে বিজেপির পতাকা তুলে দেন দিলীপ ঘোষ।

গেরুয়া শিবিরে সহধর্মিণীর যোগদানের খবর অবশ্য শ্রাবন্তীর ভক্ত-অনুরাগীদের খানিকটা আগেই জানতে পারেন রোশন।

স্ত্রীর এই নতুন পথ চলার খবরে অবাক হয়েছেন রোশন।

মোবাইল ফোন যোগাযোগে কলকাতার গণমাধ্যম আনন্দবাজার পত্রিকাকে রোশন  বলেন, শ্রাবন্তী যে বিজেপি-তে যোগ দেবে, তার কোনো আভাস আমি পাইনি। আমাদের অবশ্য এখন আর কোনও কথা হয় না। ৬ মাস হয়ে গেল কেউ কারও খবর রাখি না।

এর পর শ্রাবন্তীকে শুভকামনা জানিয়ে রোশন বলেন, প্রথমেই আমি শুভেচ্ছা জানাব শ্রাবন্তীকে৷ওর নতুন পথচলা সফল হোক। দেশের জন্য কাজ করুক। লোকের ভালো করুক৷ আনন্দে থাকুক। এটাই চাইব৷ দূর থেকেই এই শুভেচ্ছা রইল৷ আগামীকাল যেন ভালো নেত্রী হয়ে ওঠে শ্রাবন্তী৷ এর থেকে বেশি কিছু আর চাই না৷ বেস্ট অব লাক শ্রাবন্তী।

আর কিছু না বলে ফোন বন্ধ করে দেন রোশন।

রোশন আর শ্রাবন্তীর দাম্পত্য জীবনে চিড় ধরেছে। বেশ কিছুদিন ধরে দুজনে আলাদা থাকেন। যদিও তাদের বিবাহবিচ্ছেদ এখনও হয়নি। কিন্তু সোশ্যাল মিডিয়ায় আকার ইঙ্গিতে একে অপরকে তির্যক মন্তব্য করেন তারা। আবার একে অপরের পাশেও দাঁড়ান।

শ্রাবন্তীর বিজেপিতে যোগদানে রোশনের মতো চমকে গেছেন কলকাতার অনেকেই।

কারণ নুসরাত জাহান ও মিমি চক্রবর্তীর মতো এ অভিনেত্রীও তৃণমূলের সঙ্গেই যুক্ত ছিলেন।

একাধিকবার এই নায়িকাকে তৃণমূলের নানা সভা-সেমিনারে দেখা গেছে। মমতা ব্যানার্জির বিভিন্ন প্রকল্পে অংশও নিতে দেখা গেছে তাকে।

আর হঠাৎ করে তৃণমূলের মোহভঙ্গ ঘটল তার।

আদর্শ পরিবর্তন করে হঠাৎ বিজেপিতে যোগদানের বিষয়ে শ্রাবন্তী জানিয়েছেন, রাজ্যের উন্নয়নের স্বার্থেই এই দলে যোগ দিয়েছেন। পশ্চিমবঙ্গকে ‘সোনার বাংলা’ গড়ে তোলাই লক্ষ্য তার। তাছাড়া ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বক্তব্য তাকে অনুপ্রাণিত করেছে। আর সেই কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন।

এদিকে ব্রিগেড সমাবেশের আগেই শ্রাবন্তীর বিজেপিতে যোগদান দলটির বড় চমক বলে মনে করছেন কলকাতার রাজনীতি বিশ্লেষকরা।

 

সুত্রঃ যুগান্তর