বিজিবি’র আন্তঃ ব্যাটালিয়ন সাঁতার প্রতিযোগিতার ট্রফি বিতরণ 

নিজস্ব প্রতিবেদক: 

বর্ডার গার্ড বাংলাদেশ, রংপুর রিজিয়ন আন্তঃ ব্যাটালিয়ন সাঁতার প্রতিযোগিতা ২০২২ অনুষ্ঠিত হয়েছে। গত ১১-১৪ সেপ্টেম্বর  পর্যন্ত রাজশাহী জেলাস্থ সুইমিং পুলে অনুষ্ঠিত এই আন্তঃ ব্যাটালিয়ন সাঁতার প্রতিযোগিতার সকাল ১১ ঘটিকায় সমাপনী খেলা অনুষ্ঠিত হয়।

বর্ডার গার্ড বাংলাদেশ, রাজশাহী ব্যাটালিয়ন (১বিজিবি) এর অধিনায়ক লেফটেন্যান্ট কর্নেল সাব্বির আহমেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি ১৪ সেপ্টেম্বর গণমাধ্যমে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানান।

সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উত্তর পশ্চিম রংপুর রিজিয়ন কমান্ডার ও অতিরিক্ত মহাপরিচালক, ব্রিগেডিয়ার জেনারেল এ বি এম নওরোজ এহসান, বিএসপি, পিএসসি। এসময় প্রধান অতিথি প্রতিযোগিতায় স্বর্ণ, রৌপ্য এবং তাম্র পদক অর্জনকারী প্রতিযোগীদের মাঝে পদক এবং বিজয়ী ও বিজিত দলের মাঝে চ্যাম্পিয়ন ও রানারআপ ট্রফি বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন কর্নেল মোঃ আনোয়ার লতিফ খান, বিপিএম (বার), পিএসসি, সেক্টর কমান্ডার, বিজিবি রাজশাহী, লেঃ কর্নেল সাব্বির আহম্মেদ, বিজিবিএম, পিবিজিএম, পিএসসি, অধিনায়ক রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এবং রাজশাহী সেক্টর ও রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) এর সকল অফিসারগণ।

উল্লেখ্য, প্রতিযোগিতায় বর্ডার গার্ড বাংলাদেশ, উত্তর-পশ্চিম রিজিয়নের মোট ১৫টি বর্ডার গার্ড ব্যাটালিয়ন অংশগ্রহণ করে। এর মধ্যে ০২টি স্বর্ণ, ০৩টি রৌপ্য এবং ০২টি তাম্র পদক পেয়ে রাজশাহী ব্যাটালিয়ন (১ বিজিবি) রানারআপ এবং ০৩টি স্বর্ণ পদক পেয়ে চাঁপাইনবাবগঞ্জ ব্যাটালিয়ন (৫৩ বিজিবি) চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

এস/আই