বুধবার , ২৬ এপ্রিল ২০২৩ | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিচ্ছেদ গুঞ্জনের মধ্যে জীবনের নতুন অধ্যায় শুরু করছেন সানিয়া

Paris
এপ্রিল ২৬, ২০২৩ ৪:০১ অপরাহ্ণ

সিল্কসিটি স্পোর্টস ডেস্ক:

বেশ কয়েক মাস ধরেই তারকা দম্পতি পাকিস্তানি ক্রিকেটার শোয়েব মালিক ও ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জার বিবাহবিচ্ছেদ নিয়ে গুঞ্জন চলছে সামাজিক যোগাযোগমাধ্যমে।

এ গুঞ্জনের আরও ডালপালা মেলে যখন সানিয়া মির্জা শোয়েব মালিককে ছাড়া শুধু ছেলেকে নিয়ে পবিত্র ওমরাহ পালন করতে যান। এ ছাড়া রমজানে ইফতারির টেবিলেও কেবল ছেলেকে নিয়ে বসতে দেখা গেছে সানিয়াকে।

যদিও দুজনই তাদের সম্পর্ক নিয়ে ক্রমাগত হেঁয়ালি করেই চলেছেন। তবে এর মাঝেই এলো নতুন খবর। এবার নতুন এক অধ্যায় শুরু করতে চলেছেন সানিয়া। শোনা যাচ্ছে, খুব শিগগির অভিনয়ে নাম লেখাতে চলেছেন তিনি।

আনন্দবাজারের খবরে বলা হয়, ‘টেলিভিশন কুইন’ একতা কাপুরের হাত ধরেই অভিনয় জগতে পা দেবেন ভারতের এই সাবেক টেনিস তারকা। খুব শিগগির নাকি শোর জন্য শুটিং ফ্লোরে নামবেন তিনি।

যদিও এ প্রসঙ্গে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষণা করা হয়নি। একতা কাপুরের শো ‘বেকাবো’ নিয়ে গুঞ্জন চলছে। কারণ দীর্ঘ দিন পর সিরিয়ালে ফিরেছেন শালিন ভানোট।

শোনা যাচ্ছে, খুব শিগগির ‘হ্যাং আউট’ নামের একটি চ্যাট শো করা হচ্ছে। সেই শো মারফত ‘বেকাবো’র প্রচার চালাবেন সানিয়া। সঙ্গে থাকবেন শালিন ও এষা সিংহ। সূত্র: যুগান্তর

সর্বশেষ - খেলা