বিচ্ছেদের পরেও স্বামী আরবাজ খানের প্রশংসায় মালাইকা

সিল্কসিটিনিউজ ডেস্কঃ

বলিউডের অন্যতম প্রভাবশালী পরিবারের সন্তান, পরিচালক-প্রযোজক ও অভিনেতা আরবাজ খানের সঙ্গে মডেল ও অভিনেত্রী মালাইকা আরোরার দীর্ঘ ১৮ বছরের সংসার জীবন সমাপ্ত হয় ২০১৭ সালে। বলিউডের অন্যতম জনপ্রিয় এই জুটির বিচ্ছেদ নিয়ে বেশ সরব ছিলো ইন্ড্রাস্টি। তবে সময়ের সাথে সাথে সবকিছু স্বাভাবিক হয়ে আসে।

এরপরে মালাইকা আবারো সম্পর্কে জড়ান নিজের চেয়ে বয়সে ছোট বলিউড অভিনতা অর্জুন কাপুরের সঙ্গে।

অন্যদিকে আরবাজ খানও ভালোবাসা খুঁজে পেয়েছেন অভিনেত্রী জর্জিয়া আড্রিয়ানির মধ্যে। নিজেদের মতো করে জীবন সাজিয়েছেন তাঁরা।

kalerkantho

তবে দুজনের পথ আলাদা হলেও বন্ধুত্ব রয়েছে অটুট। এখনো তারা একে অপরের বন্ধু হিসেবেই যোগাযোগ রাখেন, এমনটাই জানালেন মালাইকা। এমনকি সাবেক স্বামীর প্রতি সম্মান ও মুগ্ধতা প্রকাশ করতে ভোলেননি এই অভিনেত্রী।

সম্প্রতি ‘মাসালা ম্যাগাজিন’ এর করা একটি প্রশ্নের উত্তরে মালাইকা তাঁর সাবেক সম্পর্কের ব্যাপারে বলেছেন, ‘এখন আমাদের সমীকরণ আরো ভালো হয়ে উঠেছে। আমরা অনেক পরিণত হয়েছি। একজন মানুষ হিসেবেও উন্নতি হয়েছে আমার। ছেলের সঙ্গেও সম্পর্ক আরো ভালো হয়েছে। ও জানে যে, এখন আমি খুশি। ’

kalerkantho

প্রাক্তন স্বামী আরবাজ সম্পর্কে বেশ প্রশংসার সুরেই মালাইকা বলেন, ‘আরবাজের সঙ্গে আমার খুবই ভালো সম্পর্ক। বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়ে আমি খুশি। নিজের জন্য ভালো কিছু করে আলাদাভাবে দাঁড়াতে পেরেছি। আরবাজ একজন দুর্দান্ত মানুষ। আমি কেবল তাঁর জীবনের সফলতা কামনা করি। কখনো কখনো লোকেরা দুর্দান্ত হয়, তবে তারা একসাথে দুর্দান্ত নাও হতে পারে। আমি সবসময় তাঁর মঙ্গল কামনা করব। ’

মালাইকা সর্বশেষ পর্দায় এসেছিলেন ‘ইন্ডিয়াস বেস্ট ডান্সার’-এর বিচারক হিসেবে। অন্য দিকে আরবাজকে দেখা যাবে সনি লিভ এর ‘তানাভ’-এ। এছাড়াও বেশ কিছু সিনেমার কাজ রয়েছে এই অভিনেতা প্রযোজকের হাতে।

 

 

সূত্রঃ কালের কণ্ঠ