বিএনপির মুখে গণতন্ত্রের কথা শুনতে আশ্চর্য লাগে : বাহাউদ্দিন নাছিম

সিল্কসিটি নিউজ ডেস্ক:

বিএনপি ১০ দফা দিয়েছে, আবার ২৭ দফা দিয়েছে। কোনটা রূপরেখা আর কোনটা মেরামত প্রক্রিয়া এই বিষয়টি জনগণের কাছে স্পষ্ট নয় বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম। মঙ্গলবার (১৭ জানুয়ারি) সন্ধ্যায় মাদারীপুর সদর উপজেলার শিরখাড়া এলাকায় জনসভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি।

এ সময় তিনি বলেন, বিএনপির মধ্যে দ্বিধা-দ্বন্দ্ব রয়েছে। নেতৃত্বের মধ্যে পরস্পরের যে ঐক্যের দরকার তাদের মধ্যে তা নেই। তারা তা করতে ব্যর্থ হয়েছে। যারা দুর্নীতি ও সন্ত্রাসী কর্মকাণ্ডের মধ্য দিয়ে বাংলাদেশকে সন্ত্রাসী রাষ্ট্র বানানোর শেষ প্রান্তে দাঁড় করিয়েছিল। যারা যুদ্ধাপরাধী দল হিসেবে প্রতিষ্ঠিত এবং দুর্নীতিতে চ্যাম্পিয়ন তারা নাকি এর রাষ্ট্রকে মেরামত করবে।

বাহাউদ্দিন নাছিম আরো বলেন, বিএনপি বলেছিল ১০ তারিখের মধ্যেই নাকি খালেদা জিয়া ও তারেকের হাতে দেশ তুলে দেবে। এখন আবার তারাই বলে আমরা আর কিছুদিন সময় নেব। তারা যা বলতে চায় দেশের মানুষের কাছে তা স্পষ্ট নয়। তারা ষড়যন্ত্রের রাজনীতিতে বিশ্বাসী, সাম্প্রদায়িক শক্তিকে উসকে দিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করতে চায়। তাই জনগণের কাছে তাদের গ্রহণযোগ্যতা নেই। জনগণের কাছে তাদের আস্থা নেই বলে তারা এখন নির্বাচনে যেতে চায় না।

সরকার দলীয় এই নেতা আর বলেন, বিএনপি গণতন্ত্রের হত্যাকারী, তারাই আবার গণতন্ত্রের গল্প শোনায়। তাদের মুখে গণতন্ত্রের কথা শুনতে সত্যিই খুব আশ্চর্য লাগে। তারা এদেশের পবিত্র সংবিধানকে কলঙ্কিত করেছে, প্রশ্নবিদ্ধ করেছে। তারা যুদ্ধাপরাধীদের নিয়ে দল করে ক্ষমতায় এসে শাসনের নামে দুঃশাসন করেছে। তাই এখন এই অপশক্তিকে বাংলার জনগণ সমর্থন করে না।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা আওয়ামী লীগের সভাপতি শাহাবুদ্দিন আহম্মেদ মোল্লা, সাধারণ সম্পাদক কাজল কৃষ্ণ দেসহ আওয়ামী লীগ ও তাদের সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

সূত্র: কালের কণ্ঠ