বুধবার , ২৯ মার্চ ২০১৭ | ২৬শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিএনপি’র নেতৃবৃন্দের সাথে অসৌজন্যমূলক আচরণ: ব্যবস্থা দাবিতে বাগমারায় সংবাদ সম্মেলন

Paris
মার্চ ২৯, ২০১৭ ৮:৫৫ অপরাহ্ণ

বাগমারা প্রতিনিধি:
রাজশাহী জেলা বিএনপি’র নেতৃবৃন্দের সাথে অসৌজন্যমূলক আচরনের সাথে জড়িত যুবদল ও ছাত্রদলের নেতাকর্মীদের বিরুদ্ধে শৃংখলা ভঙ্গের অভিযোগে দলীয় ব্যবস্থা গ্রহন ও বাগমারা উপজেলা ছাত্রদল ও ভবানীগঞ্জ পৌর ছাত্রদলের নতুন কমিটি গঠনের দাবী জানিয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার বিকেলে বাগমারা প্রেস ক্লাবে এ সংবাদ সম্মেলন করে উপজেলা ছাত্রদল ও ভবানীগঞ্জ পৌর ছাত্রদল।

সাংবাদিক সম্মেলনে ছাত্রদলের নেতাকর্মীরা গত ২৫ মার্চ রাজশাহী জেলা বিএনপি’র নেতৃবৃন্দের সাথে অসৌজন্যমূলক আচরন করে তাদেরকে হেয় করার চেষ্টা করা হয়েছে বলে সাংবাদিক সম্মেলনের লিখিত বক্তব্যে তার উল্লেখ করা হয়েছে। নেতৃবৃন্দের সাথে অসৌজন্য মূলক আচরন ও অপকর্মের সাথে জড়িত ছিল তাদের বিরুদ্ধে দলীয় শৃংখলা ভঙ্গের অভিযোগ ব্যবস্থা গ্রহন করার জোর দাবী জানান হয় ওই সাংবাদিক সম্মেলনে। তারা নতুন কমিটি গঠনের মাধ্যমে ছাত্রদলের কার্যক্রম সচল রাখার জন্য জোর দাবী জানিয়েছেন।


সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন, ভবানীগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক মামুনুর রশীদ মামুন। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক শাহাদৎ হোসেন, সাংগঠনিক সম্পাদক মকলেছুর রহমান মুকুল, ভবানীগঞ্জ পৌর ছাত্রদলের সাবেক সহসভাপতি আবু সাইদ, ছাত্রদল নেতা রেজাউল করিম, মহববত হোসেন, এনামুল হক বাবু, উজ্জল হোসেন, নাসির উদ্দীন রনি, কাওছার ইসলাম, আরিফুল ইসলাম আরিফ, হাফিজুর রহমান, আব্দুল মতিন, আব্দুল গনি, আজিজুর রহমান, মাহফুজুর রহমান, সোহেল রানা, শফিকুল ইসলাম, ফিরোজ কবির তোফাজ্জল হোসেন, হেলাল উদ্দীনসহ অর্ধশত ছাত্রদলের নেতাকর্মীরা সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন। সাংবাদিক সম্মেলন শেষে জেলা ছাত্রদলের নেতাকর্মীদের সুভেচ্ছা জানিয়ে মিষ্টি বিতরন করা হয়।

অপর দিকে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল রাজশাহীজেলা শাখার অধিনস্ত বাগমারা উপজেলা ছাত্রদল ও ভবানীগঞ্জ পৌর ছাত্রদলের কমিটি বিলুপ্ত করায় রাজশাহী জেলা ছাত্রদলকে তাহেরপুর পৌর ও বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রদলের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। পাশাপশি সকল মেয়াদ উত্তীর্ণ কমিটি বিলুপ্ত করে অতি শীঘ্রই সকল ইউনিটের নতুন কমিটি দেওয়ার জন্য আহব্বান জানাচ্ছি।
রাজশাহী জেলা ছাত্রদলের কমিটি বেগম খালেদা জিয়ার অনুমোদিত কমিটি, এই কমিটির বিরুদ্ধে যারা কর্মকান্ড চালাচ্ছে তারা জিয়ার আদর্শের ছাত্রদলের সৈনিক হতে পারে না এদেরকে যে কোন মূল্যে প্রতিহত করা হবে। এবং আমরা রাজশাহী জেলা ছাত্রদলের অধিনস্ত  হওয়ায় যারাই জেলা ছাত্রদরের দায়ীত্বে থাকবে, তাদের সাথেই আমরা কাজ করতে বদ্ধ পরিকর।
উক্ত সভায় উপস্থিত ছিলেন, তাহেরপুর পৌর ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব হাসান নিশান, তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজ সভাপতি আকতার আহমেদ হীরা, তাহেরপুর বিশ্ববিদ্যালয় কলেজ সাধারণ সম্পাদক সোহেল রানা, পৌর ছত্রনেতা এম এম নাসিম রেজা সুজন, জাহাঙ্গীর আলম রাহিম, আশরাফুর ইসলাম, আব্দুল হালিম , রনক শাহরিয়ার রনি, জুয়েল রানা, আবু রায়হান সৈকত, রিমন শাহ, খাইরুল ইসলাম, শাহিন আলম, নাজমুল মন্ডল, সোহেল রানা, আশিকুর রহমান নয়ন, রবিন আহাম্মেদ, স্বাধীন, সাগর, রনি আহাম্মেদ, মেহেদী হাসান সহ শতাধিক নেতাকর্মী।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর