বিএনপির কর্মীসভায় ছাত্রলীগ-যুবলীগের হামলার অভিযোগ

সিল্কসিটি নিউজ ডেস্ক:

নারায়ণগঞ্জের রূপগঞ্জে ভুলতা ইউনিয়ন বিএনপির কর্মিসভায় ছাত্রলীগ ও যুবলীগ হামলা চালিয়ে ভাঙচুর করেছে বলে অভিযোগ উঠেছে। শনিবার দুপুরে উপজেলার ভুলতা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাঝিপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

উপজেলা বিএনপির সভাপতি অ্যাডভোকেট মাহফুজুর রহমান হুমায়ন অভিযোগ করে জানান, শনিবার বিকাল ৪টার দিকে ভুলতা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের মাঝিপাড়া এলাকায় বিএনপি কর্মীরা সভার আয়োজন করেন। এ কর্মিসভার জন্য এখানে স্টেজ, প্যান্ডল ও চেয়ার টেবিল এনে সাজানো হয়। শনিবার দুপুরে ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে কর্মিসভার প্যান্ডেল ও চেয়ার টেবিল ভাঙচুর করে বিএনপির কর্মিসভা পণ্ড করে দেয়।

ভুলতা ইউনিয়ন বিএনপির সভাপতি আব্বাস উদ্দিন ভুইয়া জানান, ছাত্রলীগ ও যুবলীগের নেতাকর্মীরা তার বাড়িঘরে হামলা চালিয়ে আসবাবপত্র ব্যাপক ভাঙচুর চালায় ও লুটপাট করে। এ সময় হামলাকারীরা আব্বাস উদ্দিন ভুইয়া, কাউসার, ফয়সাল, লিপি, জুয়েল, আওলাদ হোসেন বুট্টু, বাদলসহ ২৫ জনকে পিটিয়ে আহত করে বলে অভিযোগ করেন।

এ সময় আব্বাসের ঘর থেকে নগদ ৫০ হাজার টাকা ও সাড়ে ১৭ ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায় বলে তিনি দাবি করেন।

তবে এ অভিযোগ অস্বীকার করে উপজেলা যুবলীগের সভাপতি কামরুল হাসান তুহিন বলেন, এখানে বিএনপি দুইভাগে বিভক্ত। বিএনপির অভ্যন্তরীণ কোন্দল ও কমিটি নিয়ে বিএনপির দুই গ্রুপের মাঝে কথাকাটাকাটি, মারপিট ও তর্কবিতর্ক হয়েছে বলে শুনেছি। তবে এ ঘটনার সঙ্গে যুবলীগ ও ছাত্রলীগের সংশ্লিষ্টতা নেই।

এ ব্যাপারে রূপগঞ্জ থানার ওসি তদন্ত হুমায়ুন কবির মোল্লা জানান, এ ধরনের কোনো ঘটনা আমাদের জানা নেই।

সূত্র: যুগান্তর