শুক্রবার , ২৮ এপ্রিল ২০২৩ | ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বিএনপিকে কোনোভাবে রাস্তায় নামতে দেওয়া হবে না : ফারুক খান

Paris
এপ্রিল ২৮, ২০২৩ ৭:৩৫ অপরাহ্ণ

সিল্কসিটি নিউজ ডেস্ক :

বিএনপিকে কোনোভাবে রাস্তায় নামতে দেওয়া হবে না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অব.) মুহাম্মদ ফারুক খান। তিনি বলেন, বিএনপিকে আমরা চিনি। বারবার দেশটাকে ধ্বংস করার চেষ্টা করেছে। তারা বারবার বাংলাদেশকে ছোট করেছে।

শুক্রবার (২৮ এপ্রিল) বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে এক আলোচনা সভায় এসব কথা বলেন তিনি। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দ্বিতীয় পুত্র বীর মুক্তিযোদ্ধা শেখ জামালের ৭০তম জন্মদিন উপলক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ এ আলোচনা সভার আয়োজন করে।

ফারুক খান বলেন, আপনারা হয়ত ’৭১ দেখেননি কিন্তু ২০০১ থেকে ২০০৬ সাল পর্যন্ত বিএনপির আমল দেখেছেন। তাদের আমলে বাংলাদেশের কোনো উন্নয়ন হয়নি। শায়খ আব্দুর রহমান, বাংলা ভাই, ৫০০ জায়গা বোমা হামলার মতো ষড়যন্ত্র আমরা দেখেছি। ’৯৬তে শেখ হাসিনা যে উন্নয়ন প্রকল্পগুলোর কাজ শুরু করেছিলেন সেগুলো বিএনপি ক্ষমতায় এসে বন্ধ করে দিয়েছিল।

তিনি বলেন, বঙ্গবন্ধু বলেছেন সোনার বাংলা গড়তে হলে সোনার মানুষ চাই। বাংলাদেশের যুবলীগ, ছাত্রলীগ হচ্ছে সোনার মানুষ। আপনার হলেন সেই সাহসী মানুষ। বাংলাদেশে সাহসী মানুষের দরকার। এ দেশে বারবার ষড়যন্ত্র হয়েছে। বঙ্গবন্ধুর আমলে ষড়যন্ত্র হয়েছে, শেখ হাসিনার আমলে ষড়যন্ত্র হচ্ছে, শেখ হাসিনাকে হত্যা করতে বারবার ষড়যন্ত্র করা হচ্ছে। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ যেভাবে এগিয়ে যাচ্ছে সেভাবে এগিয়ে নিয়ে যেতে হবে।

নেতাকর্মীদের সতর্ক থাকার পরামর্শ দিয়ে ফারুক খান বলেন, বিএনপির কাছে অনেক অবৈধ টাকা আছে। একেবারে বিশ্বাস করি না বিএনপি ক্ষমতায় আসবে। কারণ, বাংলাদেশের মানুষ বিএনপিকে আর ক্ষমতা আনবে না।

আওয়ামী লীগের এই নেতা বলেন, আমরা আমেরিকার রাষ্ট্রদূতের সঙ্গে মিটিং করেছি। তারা একটি সুষ্ঠু নির্বাচন চেয়েছে। আমরা বলে এসেছি যে, প্রধানমন্ত্রী শেখ হাসিনা একটু সুষ্ঠু নির্বাচন চান। আমি বিশ্বাস করি আগামী নির্বাচন আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ, আমাদের সন্তানের জন্য গুরুত্বপূর্ণ, আমাদের আগামী প্রজন্মের জন্য গুরুত্বপূর্ণ ও বাংলাদেশের জন্য গুরুত্বপূর্ণ।

যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশের সভাপতিত্বে আলোচনায় সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিক আবেদ খান। আলোচনা সভা সঞ্চালনা করেন যুবলীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল হোসেন খান নিখিল।

সর্বশেষ - রাজনীতি