বাসে পিষ্ট হয়ে রংপুরে নিভল ৪ প্রাণ

রংপুরে যাত্রীবাহী বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে চার আরোহীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হন আরো দুজন। রবিবার (২৩ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে রংপুর-কুড়িগ্রাম মহাসড়কের নব্দীগঞ্জ বাজারসংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতদের মধ্যে তাৎক্ষণিকভাবে দুজনের পরিচয় পাওয়া গেছে।

তাঁরা হলেন খুলনার পাইগাছা উপজেলার কফিল মনি ইউনিয়নের হরিডালি গ্রামের পবিত্র নন্দী ও নগরীর তালুক উপাশু গ্রামোর অনিল চন্দ্র (৫৫)। তাঁদের মধ্যে পবিত্র নন্দী একটি ওষুধ কম্পানিতে চাকরি করতেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, ঢাকা থেকে ছেড়ে আসা লালমনিরহাটের বুড়িমারীগামী মানিক এক্সপ্রেস নামে একটি বাস নব্দীগঞ্জ এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অটোচালকসহ তিনজনের মৃত্যু হয়।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। এ সময় গুরুতর আহত অবস্থায় তিনজনকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। পরে সেখানে চিকিৎসাধী অবস্থায় আরো এক যাত্রীর মৃত্যু হয়।

মহানগর পুলিশের মাহিগঞ্জ থানার এসআই বাবুল মিয়া জানান, দুর্ঘটনায় ঘটনাস্থলেই তিনজন ও হাসপাতালে নেওয়ার পর আরো একজনের মৃত্যু হয়। দুর্ঘটনার পর প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ ছিল। পরে যান চলাচল স্বাভাবিক করে পুলিশ।

 

সূত্রঃ কালের কণ্ঠ