মঙ্গলবার , ২৭ সেপ্টেম্বর ২০১৬ | ১৮ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বার্সায় নতুন চুক্তির অপেক্ষায় জার্মান গোলরক্ষক

Paris
সেপ্টেম্বর ২৭, ২০১৬ ২:১১ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ক্রীড়া ডেস্ক:

স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনার সঙ্গে চুক্তি নবায়ন করতে ইচ্ছুক জার্মানির গোলরক্ষক মার্ক টার স্টেগেন। কাতালানদের এক নম্বর গোলরক্ষক হিসেবে নতুন মৌসুম শুরু করেছেন তিনি।

 

২০১৪ সালে বরুশিয়া মনচেনগ্লাডবাখ থেকে বার্সায় নাম লেখান স্টেগেন। তবে, গত মৌসুমেও দলের দ্বিতীয় গোলরক্ষক হিসেবে সাইডবেঞ্চে কাটাতে হয়েছিল তাকে। স্প্যানিশ জায়ান্টদের প্রথম গোলরক্ষক হিসেবে দায়িত্ব পালন করেছিলেন চিলির ক্লদিয়ো ব্রাভো।

 

ব্রাভো এই মৌসুমে ইংলিশ ক্লাব ম্যানচেস্টার সিটিতে নাম লিখিয়েছেন। কাতালানদের গোলবারের নিচে দায়িত্ব পড়েছে টার স্টেগেনের উপর। আর এই সুযোগকে ক্যারিয়ারের ইতিবাচক দিক হিসেবে উল্লেখ করে জার্মান গোলরক্ষকের এজেন্ট জানিয়েছেন, বার্সায় চুক্তি নবায়ন করতে প্রস্তুত স্টেগেন।

 

এজেন্ট গার্ড ভোম জানান, ‘স্টেগেন আরও কয়েক মৌসুম বার্সায় থাকতে চায়। যদিও বড় বড় কিছু ক্লাব তাকে দলে টানতে চাইছে, তারপরও সে আমাকে জানিয়েছে আপাতত কোথাও যেতে ইচ্ছুক নয়। কাতালান ক্লাবটিও আমাকে জানিয়েছে তারা কোনোভাবে স্টেগেনকে ছেড়ে দিতে চাইছে না। ফলে, দুই পক্ষই এখন চুক্তি নবায়নের জন্য প্রস্তুত।’

 

‘স্টেগেন নিজেও চাইছে বার্সায় থাকতে। যেহেতু এখন তার ক্যারিয়ারের সেরা সময়, সেহেতু স্প্যানিশ চ্যাম্পিয়নদের ক্লাবে থেকেই নিজেকে মেলে ধরতে চায় সে। ইতোমধ্যেই কাতালানদের হয়ে স্প্যানিশ লিগ আর ইউরোপ সেরার আসরে নিজেকে প্রমাণ করেছে স্টেগেন। সে নিজেও চায় বার্সার হয়ে আরও কয়েক মৌসুম খেলে যেতে’- যোগ করেন জার্মান গোলরক্ষকের এজেন্ট।

 

স্টেগেনের সঙ্গে বার্সার বর্তমান চুক্তির মেয়াদ ২০১৯ সাল পর্যন্ত। সার্জিও বুসকেটস আর নেইমারের পর বার্সার পরবর্তী নবায়নকৃত চুক্তির অংশ হিসেবে কাতালানরা স্টেগেনকে বেছে নিয়েছে। চ্যাম্পিয়ন্স লিগের পরের ম্যাচে স্টেগেনকে নামতে হবে তার আগের ক্লাব বরুশিয়া মনচেনগ্লাডবাখের বিপক্ষে।

সূত্র: বাংলা নিউজ

সর্বশেষ - খেলা