মঙ্গলবার , ২২ অক্টোবর ২০২৪ | ৬ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাবা হলেন সরফরাজ

Paris
অক্টোবর ২২, ২০২৪ ৯:২৮ অপরাহ্ণ

সিল্কসিটিনিউজ ডেস্ক :

পুত্র সন্তানের বাবা হলেন ভারতীয় ক্রিকেটার সরফরাজ খান। সোমবার সামাজিক যোগাযোগমাধ্যমে ছবি দিয়ে নিজেই জানিয়েছেন সরফরাজ। সন্তানকে কোলে নিয়ে ছবি দেন তিনি। পাশে ছিলেন তার বাবা নওশাদ খান। মঙ্গলবার সরফরাজের জন্মদিন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টেস্টে ভারতকে ম্যাচে ফিরিয়েছিলেন সরফরাজ। তার ১৫০ রানের ইনিংসে ভর করেই ৪৬ রানের লজ্জা ঢাকার চেষ্টা করেছিল ভারত। শেষ পর্যন্ত যদিও ম্যাচ জেতা সম্ভব হয়নি। এই বছর ইংল্যান্ডের বিরুদ্ধে অভিষেক হয়েছিল সরফরাজের। আন্তর্জাতিক ক্রিকেটে প্রথম শতরান পেয়েছিলেন বেঙ্গালুরুতে নিউিজিল্যান্ডের বিরুদ্ধে। সেই সাফল্যের পরেই পেলেন সুখবর।

মুম্বাইয়ের এক হাসপাতালে পুত্র সন্তানের জন্ম দিয়েছেন সরফরাজের স্ত্রী রোমানা জাহুর। বেঙ্গালুরু থেকে মুম্বাইয়ে গিয়েছিলেন সরফরাজ। ভারতের পরের ম্যাচ পুণেয়। সেই ম্যাচে শুভমন গিল দলে ফিরলে সরফরাজ জায়গা পাবেন কি না তা নিয়ে সন্দেহ রয়েছে। যদিও বেঙ্গালুরুতে তিনি যেভাবে ব্যাট করেছেন, তার পর তাকে বসানো উচিত নয় বলে মনে করা হচ্ছে।

দীর্ঘ দিন ঘরোয়া ক্রিকেটে ভাল খেলার পর ভারতীয় দলে জায়গা করে নিয়েছেন সরফরাজ। এই বছর ফেব্রুয়ারি মাসে ইংল্যান্ডের বিরুদ্ধে অভিষেক হওয়ার সময় মাঠে উপস্থিত ছিলেন তার বাবা এবং স্ত্রী। টুপি পেয়ে বাবা এবং স্ত্রীকে জড়িয়ে ধরেছিলেন সরফরাজ। ২০২৪ তার জীবনের অন্যতম স্মরণীয় বছর। পেশাদার জীবনে যেমন সাফল্য পেয়েছেন, তেমন ব্যক্তিগত জীবনেও পেয়েছেন সন্তানকে।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন

সর্বশেষ - খেলা