বান্ধবীসহ ঘুরতে গিয়ে ছিনতাইকারীর আঘাতে হাসপাতালে রাবি শিক্ষার্থী

রাবি প্রতিনিধি:

ছিনতাইকারীর কবলে পড়ে রাজশাহী বিশ^বিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থী গুরুতর আহত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের ১৭-১৮ শিক্ষাবর্ষের শিক্ষার্থী এবং শহীদ জিয়াউর রহমান হলে থাকেন। সোমবার (৩০ জানুয়ারি) সন্ধ্যার দিকে রাজশাহী নগরীর তালাইমারি এলাকায় এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী রায়হান বলেন, ‘আমি এবং আমার এক বান্ধবী সন্ধ্যায় তালাইমারী শহীদ মিনার এলাকায় ঘুরতে যাই। এরপর সেখানে দাঁড়িয়ে আরেক বন্ধুর জন্য অপেক্ষা করছিলাম আমরা। তখনই ৪ জন এসে আমাদের ঘিরে ধরে। এরপর আমাদের কাছে যা আছে সবকিছু দিয়ে দিতে বলে। আমরা রাজি না হলে গাছের মোটা ডাল দিয়ে আমার মাথায় আঘাত করে। এসময় আমি চিৎকার দিয়ে রাস্তায় পড়ে যায়। চিৎকার শুনে আশপাশের লোকজন আসলে তারা পালিয়ে যায়। পরে  স্থানীয়রা ও আমার বন্ধুরা এসে আমাকে হাসপাতালে ভর্তি করে।

সহকারী প্রক্টর আরিফুর রহমান বলেন, ঘটনাটি জানতে পেরে তাৎক্ষণিক আমরা ঘটনাস্থলে যায়। ওই ছাত্রের অবস্থা এখন ভালো। বিষয়টা পুলিশ বলছে ছিনতাই নয়, ভুক্তভোগী বলছে ছিনতাই। বিষয়টি পুলিশ ও  গোয়েন্দা সংস্থা উদঘাটনের চেষ্টা করছে।

মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাফিজুর রহমান বলেন, ভুক্তভোগীর অভিযোগের প্রেক্ষিতে সন্দেহভাজন কয়েকজনকে আটক করেছি। তাদের জিজ্ঞাসাবাদ চলছে।