বানেশ্বরে পণ্যের দাম সহনীয় রাখতে ব্যবসায়ীদের সাথে মতবিনিময়

পুঠিয়া প্রতিনিধি :

ভোগ্যপণ্যের বাজার মূল্য যৌক্তিক ও সহনীয় পর্যায় রাখার উদ্দেশ্যে সকল স্তরের ব্যবসায়ীদের সাথে মতবিনিময় সভা করেছে পুঠিয়া-দুর্গাপুরের সংসদ সদস্য ও পুঠিয়া উপজেলা প্রসাশন। রাজশাহীর পুঠিয়া উপজেলার বানেশ্বর বণিক সমিতি ও উপজেলা প্রসাশনের আয়োজনে বণিক সমিতি অফিসের নিচে সোমবার (২৭ মার্চ) সকাল ১০ টা থেকে দুপুর পর্যন্ত এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ (পিএএ) এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী- ৫, পুঠিয়া-দুর্গাপুরের সংসদ সদস্য প্রফেসর ডা. মোঃ মনসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুঠিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান জি. এম. হিরা বাচ্চু, আরাফাত আমান আজিজ, উপজেলা সহকারী (ভুমি) কমিশনার।

মাসুম আলী, সহকারী পরিচালক জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। আহসানুল হক মাসুদ, (সাবেক) সাংগঠনিক সম্পাদক রাজশাহী জেলা আওয়ামী লীগ। আবদুর রাজ্জাক দুলাল, বানেশ্বর ইউনিয়ন পরিষদ। জেবর আলী, সভাপতি বানেশ্বর বণিক সমিতি সহ সকল সদস্যগণ। আলোচনা সভায় কিভাবে বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখা সম্ভব ও জিনিসপত্রের দর-দাম স্থিতিশীল রাখা যায় এসব বিষয় নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা চলে এবং উপজেলা প্রশাসন ব্যবসায়ীদের প্রতি নিত্যপ্রয়োজনীয় ভোগ্যপণ্যের বাজার মূল্য না বাড়ানোর অনুরোধ জানান।

পাশাপাশি বানেশ্বর বাজার ব্যবসায়ীদের কি ধরনের সমস্যা রয়েছে তা শোনেন জনপ্রতিনিধিগণ, উপজেলা প্রসাশন ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণের কর্মকর্তাগণ। এসময় সাংবাদিক, ব্যবসায়ী, সাধারণ ক্রেতারা তারা তাদের মতামত তুলে ধরেন।