রবিবার , ৩১ জুলাই ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় সড়ক দূর্ঘটনায় সিঙ্গাপুর ফেরত যুবক নিহত

Paris
জুলাই ৩১, ২০১৬ ১১:৩৬ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সড়ক দূর্ঘটনায় মোহাম্মদ সুইট নামের সিঙ্গাপুর ফেরত যুবক নিহত হয়েছে। অপর একজন আহত হয়েছে। আহত অবস্থায় তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। রোববার রাত ১০টায় উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া পুলিশ ফাঁড়ির বাঁক নামক স্থানে এ দূর্ঘটনা ঘটে।

 

নিহত ব্যাক্তি হলেন,বাঘা উপজেলার আড়ানী পৌরসভার কুশাবাড়িয়া মহল্লার অবসর প্রাপ্ত বিজিবি সদস্য আমিরুল ইসলামের সিঙ্গাপুর ফেরত মোহাম্মদ সুইট (২২) ও আহত হলেন, একই মহল্লার আসাদ হোসেনের ছেলে মামুন হোসেন (২৩) ।

 

ঘটনাটির পর রাত সাড়ে ১০টার দিকে বাঘা থানার অফিসার ইনচার্জ আলী মাহমুদ সিল্কসিটি নিউজকে নিশ্চিত করেন।

 

জানা যায়, রোববার রাতের দিকে তারা মোটরসাইকেল নিয়ে চারঘাট থেকে বাঘার দিকে আসছিল। এ সময় তারা মোটরসাইকেল নিয়ে উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া পুলিশ ফাঁড়ির বাঁক নামক স্থানে পৌছলে নিয়ন্ত্রন হারিয়ে প্রথমে একটি গাছের সাথে ধাক্কা লেগে খাদে পড়ে গেলে ঘটনাস্থলেই মোহাম্মদ সুইটের মৃত্যু হয়। খবর লেখা পর্যন্ত সুইটের লাশ ঘটনাস্থলে পড়ে আছে। গুরুতর আহত অবস্থায় মামুন হোসেনকে এলাকার লোকজন উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তার অবস্থা বেগতিক দেখে পরে কর্মরত ডাক্তার কান্তা খাতুন রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করতে বলেন।

 
থানার এসআই মিজানুর রহমান ঘটনাস্থল থেকে সিল্কসিটি নিউজকে জানান, তারা আরটিআর মোটরসাইকেল নিয়ে দূত চারঘাট থেকে বাঘার দিকে আসছিল। এ সময় প্রথমে এক গাছ থেকে আরেক গাছে ধাক্কা লেগে পাশে খাদে পড়ে যায়। এ সময় এক নিহত হয়। অপরজনকে উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

স/অ

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর