বাঘায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত: আহত ২


বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সড়ক দূর্ঘটনা গার্মেন্টস কর্মী মোটরসাইকেল আরোহী আলিফ হোসেন তালেব (২২) নামের এক যুবক নিহত হয়েছে। শনিবার (১২ নভেম্বর) দুপুর সাড়ে ১২ টার দিকে চারঘাট-ঈশ্বরদী সড়কের উপজেলার মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত আলিফ হোসেন তালেব উপজেলার কলাবাড়িয়া গ্রামের আবুল কামালের ছেলে। এ ঘটনায় আহত হয়েছে নিহতের বন্ধু হৃদয় আহমেদ ও আরিফুল ইসলাম।

জানা যায়, ঢাকায় কর্মরত গার্মেন্টস কর্মী আলিফ হোসেন তালেব শুক্রবার রাতে ছুটিকে বাড়িতে এসে শনিবার দুপুরে মহদিপুর গ্রামের জামাল হোসেনের ছেলে হৃদয় আহমেদ (২১) ও হারান প্রামানিকের ছেলে আরিফুল ইসলামকে (২০) সাথে নিয়ে একটি মোটরসাইকেল যোগে বাঘা উপজেলার সদরে দিকে আসছিল। চারঘাট-ঈশ্বরদী সড়কের মনিগ্রাম ইউনিয়নের আটঘরিয়া নামক স্থানে পৌঁছালে অপরদিক থেকে আসা একটি কুকুরকে ধাক্কা দেয়। এতে উভয়ে সড়কে ছিটকে পড়ে গুরুতর আহত হয়।
আহত আবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক রাকেশ পান্ডে মোটরসাইকেল আরোহী আলিফ হোসেনকে মৃত ঘোষণা করেন। হৃদয় আহমেদের অবস্থার  অবনতি দেখে তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন, সড়ক দূর্ঘটনা গার্মেন্টস কর্মী মোটরসাইকেল আরোহী আলিফ হোসেন তালেব (২২) নামের এক যুবক নিহত হয়েছে কুকুরের সাথে ধাক্কায় মারা যাওয়া আলিফ হোসেন তালেবের লাশ পরিবারের কাছে হসতান্তির করা হয়েছে।

এস/আই