বাঘায় স্বামীর ওপর অভিমান করে গৃহবধূর আত্মহত্যা

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘা উপজেলায় স্বামীর ওপর অভিমান পাপিয়া বেগম (৩২) নামের এক গৃহবধূ আত্মহত্যা করেছেন। আজ বৃহস্পতিবার (১ সেপ্টেম্বর) সকালে সে নিজ ঘরের তীরের সাথে দড়ি পেঁচিয়ে এমন ঘটনা ঘটায়। নিহত পাপিয়া বেগম উপজেলার আড়ানী পৌরসভার নুরনগর গ্রামের নজরুল ইসলামের দ্বিতীয় স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে তাদের স্বামী-স্ত্রীর মধ্যে সাংসারিক বিষয়াদি নিয়ে দ্বন্দ্ব চলছিল। বৃহস্পতিবার নজরুল ইসলাম সকালে নাস্তা করে বাড়ি থেকে বের হন। এরপর স্বামীর অনুপস্থিতিতে নিজঘরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে পুলিশ ওই গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য লাশ রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়।

বাঘা থানর পরিদর্শক (তদন্ত, ওসি) আবদুল করিম বলেন, কী কারণে ওই গৃহবধূ আত্মহত্যা করেছে তা জানা যায়নি। তবে প্রাথমিকভাবে মনে হচ্ছে, পারিবারিক কলহের জের ধরে আত্মহত্যার এই ঘটনা ঘটে থাকতে পারে। পুলিশ বিষয়টি গভীরভাবে খতিয়ে দেখছে। ময়নাতদন্ত রিপোর্ট হাতে পেলে এ ব্যাপারে ব্যবস্থা গ্রহণ করা হবে। আপাতত থানায় একটি অপমৃত্যুর (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

এএইচ/এস