বৃহস্পতিবার , ৮ সেপ্টেম্বর ২০১৬ | ২৫শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় সপ্তম শ্রেনীর ছাত্রী ধর্ষণকারীর সহযোগী আটক

Paris
সেপ্টেম্বর ৮, ২০১৬ ৪:৩৯ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় সপ্তম শ্রেণির ছাত্রীকে (১৩) ধর্ষণকারী আবদুল হান্নান মোল্লার সহযোগী বানেরা বেগমকে (৫০) আটক করেছে পুলিশ। বুধবার ভোররাতে বাঘা বাসষ্ট্যান্ড এলাকার মিলিকবাঘা গ্রামের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। ধর্ষিতাকে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) সকালে পরীক্ষার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসিতে প্রেরণ করা হয়েছে।

 
মামলা সূত্রে জানা যায়, সপ্তম শ্রেণির ছাত্রীকে তিনদিন ধরে বাঘা বাসষ্ট্যান্ড এলাকার মিলিকবাঘা গ্রামের বানেরা বেগমের বাড়িতে তার সহায়তায় উপজেলার চাঁনপুর গ্রামের ওসমান মোল্লার ছেলে আবদুল হান্নান মোল্লা ধর্ষণ করে। বুধবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় ধর্ষকের কাছে থেকে এই ছাত্রী কৌশলে পালিয়ে থানায় আসে। বিষয়টি পরিবারকে অবগত করার পর রাত সাড়ে ১০টার দিকে ধর্ষিতার মা বাদী হয়ে দুইজনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত কয়েকজনের নামে থানায় মামলার দায়ের করেন।

 
বাঘা থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী মাহামুদ সিল্কসিটি নিউজকে বলেন, সপ্তম শ্রেণির ছাত্রী মায়ের উপর অভিমান করে গত সোমবার (৫ সেপ্টেম্বর) সকালে বাড়ি থেকে বের হয়। এ সময় আবদুল হান্নান মোল্লার সাথে দেখা হলে তার দূর্বলতার সুযোগ নিয়ে বানেরা বেগমের বাড়িতে আটকে রেখে ধর্ষণ করে। তবে এই ছাত্রী সুকৌশলে বাড়ি থেকে বের হয়ে এক ভ্যান চালকের সহায়তায় থানায় আসে।

 

এই মামলার আসামী আবদুল হান্নানের সহযোগি বানেরা বেগমকে আটক করে বৃহস্পতিবার আদালতের মাধ্যমে জেল হাজাতে প্রেরণ করা হয়েছে। ধর্ষক হান্নানকে গ্রেফতারের চেষ্টা চলছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর