বাঘায় মেধাবী ছাত্র দুলালকে ল্যাপটপ দিলেন কৃষি কর্মকর্তা

বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতানের নিজস্ব অর্থায়নে এক দরিদ্র ছাত্রকে ল্যাপটপ উপহার দেওয়া হয়েছে। এই ল্যাপটপ হাতে পেয়ে আবেগ আপ্লুত হয়ে হাইমাউ করে কেঁদে উঠেন সেই ছাত্রে। রোববার (২৮ নভেম্বর) দুপুরে এই ল্যাপটপ উপহার হিসেবে প্রদান করা হয়। দুলাল হোসেন বাঘা শাহদৌলা সরকারি কলেজের রাষ্ট্র বিজ্ঞান বিভাগের অনার্সের ছাত্র।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, দুলাল হোসেনের ১৩ বছর আগে তার পিতা-মাতাকে হারিয়েছে। সে কৃষি কাজ ও বাজারের বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানে কর্মচারীর হিসেবে কাজ করে পড়ালেখা চালিয়ে যাচ্ছেন। আধুনিক প্রযুক্তির অভাব ও দারিদ্রতা মধ্যে তার স্বপ্ন ছিল একটি কম্পিউটারের। কিন্তু অর্থাভাবে কিনতে পারেনি। হঠাৎ একদিন চা খেতে এসে মেধাবী দুলাল হোসেনের কষ্টের কথা চা-কফি হাউজের মালিক বাদশা আলমের কাছে জানতে পারেন উপজেলা কৃষি কর্মকর্তা শফিউল্লাহ সুলতান। পরে তার সাথে কথা বলে রোববার দুপুরে বাদশা কফি হাউজ চত্বরে দুলাল হোসেনের হাতে তুলে দেয়া হয় ব্যাগসহ ল্যাপটপ। এ সময় ল্যাপটপ পেয়ে আবেগ আপ্লুত হয়ে কান্নায় ভেঙ্গে পড়েন দুলাল হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন-উপজেলা প্রকৌশলী রতন কুমার ফৌজদার, সমাজ সেবা অফিসার আরিফুল ইসলাম, পল্লী উন্নয়ন ও সমবায় অফিসার ইমরান আলী, আনছার ভিডিপি অফিসার মিলন কুমার দাস, কৃষিবিদ কামরুল ইসলাম প্রমুখ।

স/রি