বাঘায় ভ্যাগাবন্ড এসোসিয়েশনের বৃত্তি প্রদান

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় “ভ্যাগাবন্ড এসোসিয়েশন”এর আয়োজনে নুরুজ্জামান সরকার ও রমেনা খাতুন বৃত্তি প্রদান পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৩১ জানুয়ারি) সকাল ৯টা হতে ১০টা পর্যন্ত উপজেলার তেতুঁলিয়া উচ্চ বিদ্যালয়ে পরীক্ষা নিয়ে মেধাতালিকার মাধ্যমে এ বৃত্তির অর্থ ও সার্টিফিকেট প্রদান করা হয়।

“ভ্যাগাবন্ড এসোসিয়েশন” এর আয়োজনে সন্মানিত উপদেষ্টা মন্ডলির সদস্য ও পৃষ্ঠপোষক রফিকুজ্জামানের সহযোগিতায় বাউসা ইউনিয়নের ৫ম শ্রেণির উত্তীর্ণকৃত ১২৬ জন শিক্ষার্থী এ মেধাতালিকা বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে। প্রধমস্থান অর্জনকারী তেতুঁলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শুয়াইবা সুলতানকে ৫ হাজার, দ্বিতীয়স্থান অর্জনকারী তেতুঁলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তাসনিয়া তাসনিমকে ৩ হাজার, তৃতীয়স্থান অর্জনকারী বাউসা হেদাতীপাড়া দাখিল মাদ্রাসা মাহি রহমানকে ২ হাজার এবং সাধারণ বৃত্তিপ্রাপ্ত ৮ জনকে এক হাজার টাকা করে মোট ১১ জনকে মেধাতালিকায় বৃত্তি প্রদান করা হয়। একই সাথে পরীক্ষায় অংশ গ্রহণকারী সকলকে সার্টিফিকেট দেয়া হয়।

আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন “ভ্যাগাবন্ড এসোসিয়েশন” এর সভাপতি মিজানুর রহমান।

এসোসিয়েশনের ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক জামাল হোসেনের পরিচালনায় উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক ও এসোসিয়েশনে সন্মনিত সদস্য রফিকুজ্জামান, বাংলাদেশ ইউনিভার্সিটি এ্যান্ড সায়েন্সের এ্যাডভাইজার জেড আই ফারুক, শফিফাবাদ মহাবিদ্যালয়ের অধ্যক্ষ সাইফুল ইসলাম টগর, তেতুঁলিয়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আবদুল আওয়াল সবুরস প্রমুখ।

“ভ্যাগাবন্ড এসোসিয়েশনটি” উপজেলার বাউসা ইউনিয়নের তেতুঁলিয়া বাজারে ২০০২ সাল থেকে এর কার্যক্রম শুরু হয়েছে।

স/অ