বাঘায় বৃষ্টির পানি নিষ্কাশনকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে আহত ৯


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় বাড়ির ভেতর থেকে বৃষ্টির পানি নিষ্কাশনকে কেন্দ্রে করে দুই পরিবারের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ সংঘর্ষে উভয় পক্ষের ৯ জন আহত হয়েছে। বৃহস্পতিবার (৬ মে) সকালে উপজেলার মনিকগ্রাম দক্ষিনপাড়া এলাকায় এই ঘটনা ঘটে। আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জানা যায়, বুধবার রাতে প্রচুর পরিমানে এলাকায় বৃষ্টি হয়। বৃষ্টির পানি উপজেলার মনিগ্রাম দক্ষিনপাড়া এলাকার জনি ইসলামের বাড়ির উঠনে জমা হয়। সকাল ৭টার দিকে তিনি এই পানি বাড়ি থেকে বের করতে থাকেন। এই নিয়ে জনি ইসলামের সাথে দবির উদ্দিন ও খবির উদ্দিনের তর্ক-বিতর্ক শুরু হয়। এক পর্যায় তারা জনি ইসলামের উপর হামলা করে। এই হামলার খবর শুনে জনির পিতা আব্দুর রহমান (৫৫) এগিয়ে এলে তার উপরও হামলা করা হয়। পরে উভয় পক্ষের লোকজন হাসুয়া, লাঠি, রড নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে।

এই সংঘর্ষে আহত ৯ জন হলেন-জনি ইসলাম (২২), তার পিতা আব্দুর রহমান (৫৫), মা আমানো বেগম (৪৭), বকুল হোসেন (৩৮) ও সুজন আলী (৩২), খবির উদ্দিন (৩৫), দবির উদ্দিন (৩৩), মরিয়ম বেগম (৫৫), খবিরের স্ত্রী লাকি বেগম (২৮)।

আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে তাদের মধ্যে আব্দুর রহমানের অবস্থা বেগতিক দেখে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রের কর্তব্যরত চিকিসিৎক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে স্থান্তর করেন।

বাঘা থানার ওসি নজরুল ইসলাম জানান, এ ঘটনায় পৃথক দুটি অভিযোগ পেয়েছি। তদন্ত পূর্বক আইনগত ব্যবস্থা নেয়া হবে।

স/জে