সোমবার , ১ আগস্ট ২০১৬ | ৬ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় বিভিন্ন প্রতিষ্ঠানে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে মানববন্ধন

Paris
আগস্ট ১, ২০১৬ ৮:১২ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে রাজশাহীর বাঘা উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান পৃথকভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে মানববন্ধন করেছে। সোমবার সকাল ১১টা থেকে ঘন্টাব্যাপী শিক্ষাপ্রতিষ্ঠানগুলো নিজ নিজ প্রতিষ্টান চত্বরে এই মানববন্ধনের আয়োজন করে।

 
উপজেলার আড়ানী আলহাজ্ব মহিলা ডিগ্রী কলেজ চত্বরে মাবনবন্ধনে অংশ গ্রহন করেন অধ্যক্ষ শাহাবাজ আলী, প্রতিষ্ঠানের সভাপতি শহীদুজ্জামান শাহিদ, সদস্য সাইদুর রহমান, রেজাউল করিম, সহকারি অধ্যাপক সাইফুল ইসলামসহ প্রতিষ্ঠানের সকল শিক্ষক, কর্মচারী ও শিক্ষার্থীরা।

 
তকিনগর আইডিয়াল মোড়ে সাড়ে চার শতাধিক শিক্ষার্থী ও প্রতিষ্ঠানের অধ্যক্ষ মকবুল হোসেন লাবনসহ অর্ধশতাধিক শিক্ষক-কর্মচারী এই মানববন্ধনে অংশ গ্রহণ করেন।

 
আড়ানী মোনোমোহীন উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক সঞ্জয় কুমার দাস, শিনিয়ার শিক্ষক আবদুল হান্নান, নজরুল ইসলামসহ সাড়ে ৬ শতাধিক শিক্ষার্থীরা মানবন্ধন করেন।

 
আড়ানী ডিগ্রী কলেজের অধ্যক্ষ আশরাফ আলী, উপধ্যক্ষ সামসুদ্দিন শেখ, শিক্ষক তৈয়মুর রহমান, সিরাজুল ইসলাম, আয়েন উদ্দিন, শাহ আক্তারুজ্জামান মোহাম্মেদ সাদেক, হাফিজুর রহমান, আবদুস সালাম আনছারীসহ শিক্ষার্থীরা মানববন্ধনে করেন।

 
আড়ানী দাখিল মাদ্রসা ও বাঘা ডিগ্রী কলেজের শিক্ষক-শিক্ষার্থীরা মানববন্ধন করেন।

 
এছাড়া মোজাহার হোসেন মহিলা ডিগ্রী কলেজের সামনে মানববন্ধনে উপাধক্ষ্য নছিম উদ্দীন, কমিটির সদস্য এমদাদুল হক সুন্টু, সাবেক নারি ভাইস চেয়ারম্যান ফাতেমা খাতুন লতা, শিক্ষক, শিক্ষার্থীরা মানববন্ধনের মাধ্যমে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

 
উপজেলা নির্বাহী কর্মকর্তা হামিদুল ইসলাম বলেন, দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্টান পৃথকভাবে সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে মানববন্ধন কর্মসূচী পালন করেছে।
স/শ

সর্বশেষ - রাজশাহীর খবর