বাঘায় পৃথক সন্ত্রাসী হামলায় ২ যুবলীগ নেতা আহত

 

বাঘা (রাজশাহী) প্রতিনিধি
রাজশাহীর বাঘায় পৃথকভাবে সন্ত্রাসীর হামলায় দুই যুবলীগ নেতা আহত হয়েছে। এই ঘটনায় থানায় পৃথক দুটি অভিযোগও করা হয়েছে। ঘটনাটি জানার পর রোববার (৪ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে হাসপাতালে দেখতে আসেন জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ।

জানা যায়, বৃহস্পতিবার (১ এপ্রিল) সন্ধ্যায় নারায়নপুর বাজারে এক দোকানের সামনে বসে ছিল জেলা যুবলীগের সহ-সভাপতি তছিকুল ইসলাম। এ সময় পূর্ব শত্রুতার জের ধরে চিহিৃত সন্ত্রাসী বাহিনী তছিকুল ইসলামের উপর অতর্কিত হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়।

অপর দিকে বাজুবাঘা ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম ২৯ মার্চ তার কর্মস্থল আব্দুল গণি কলেজ থেকে ফেরার পথে জোতরাঘব কমিউনিটি ক্লিনিকের সামনে কতিপয় সন্ত্রাসী বাহিনী তার উপরে হামলা চালায়। এতে সে গুরুতর আহত হয়। আহত অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে ভর্তি করা হয়।

আহতদের হাসপাতালে দেখতে সভাপতির সাথে ছিলেন জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোবারক হোসেন মিলন, অর্থ সম্পাদক হাফিজুর ইসলাম, সদস্য মুক্তার আলী, বাঘা উপজেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান নিপন, সহ-সভাপতি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী।

এ সময় সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেফতার করে আইনী আওতায় আনার দাবি জানান জেলা যুবলীগের সভাপতি আবু সালেহ। পাশাপাশি ঘটনার তীব্র নিন্দা জানান।

স/রি