বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রীর কম্বল পেলেন দুই শত দরিদ্র মানুষ

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র কম্বল পেলেন দুই শতাধিক দরিদ্র মানুষ। সোমবার (৩১ জানুয়ারি) আড়ানী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনামুল হকের আয়োজনে ঝিনা সরকারি প্রাথমিক বিদ্যালয়-২ মাঠে এসব শীতবস্ত্র কম্বল বিতরণ করা হয়।

পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র অর্থায়নে ও আড়ানী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এনামুল হকের সার্বিক তত্বাবধায়নে কম্বল বিতরণ করা হয়। আয়োজিত কম্বল বিতরণের সময় উপস্থিত ছিলেন- আড়ানী ইউনিয়ন পরিষদের ঝিনা ১ নম্বর ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আ.লীগের সভাপতি আবুল কালাম, ৩ নম্বর ওয়ার্ড মেম্বার ও ওয়ার্ড আ.লীগের সাধারণ সম্পাদক মাসুদ রানা, সংরক্ষিত ওয়ার্ডের মহিলা মেম্বার জেমি খাতুন, ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি আক্কাস আলী শাহ, সদস্য আরজান আলী শাহ, আকরাম হোসেন, নাজমুল হক সরকার, হোসেন আলী, লালন উদ্দিন প্রমুখ।

এ বিষয়ে ঝিনা শাহাপাড়া গ্রামের গোলেজান জান বেওয়া জানান, বাবারে এতো শীত গেলো কেউ আমারে কিছু দিলনা। আমার পাড়ার এনামুল আমাকে ডেকে একটি স্লিপ দিয়েছিল। সেই স্লিপ নিয়ে স্কুল মাঠে গেলে একটি কম্বল দেয়। আমি তাকে দোয়াও করে দিয়েছি।

আড়ানী ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক এনামুল হক জানান, আমি দীর্ঘদিন থেকে আ.লীগের রাজনীতি করে আসছি। আমার এলাকার মানুষ অত্যান্ত দরিদ্র ও নিরিহ। এই শীতের প্রভাব দেখে মাননীয় পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলম এমপি’র নিজস্ব অর্থায়নে কিছু মানুষকে শীতবস্ত্র কম্বল দেন। আমি শ্লিপের মাধ্যমে সামাজিক দুরত্ব বজায় রেখে এই কম্বলগুলো বিতরণ করি।

এএইচ/এস