বাঘায় পদ্মায় ডুবে এক যুবকের মৃত্যু


বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় পদ্মা নদীতে ডুবে খোকন হোসেন গাজী (২৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার (১ জুলাই) সকাল ৯টার দিকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়েছে। খোকন হোসেন গাজী চকরাজাপুর ইউনিয়নের আতারপাড়া চরের মৃত নওশাদ গাজীর ছেলে।

জানা যায়, বৃহস্পতিবার (২৯ জুন) বেলা ১২টার দিকে খোকন হোসেন গাজী তার দুই বন্ধু সাইফুল ইসলাম ও মিলন হোসেনকে সাথে নিয়ে পদ্মা নদীর আতারপাড়ার পূর্ব দিকে নৌকা নিয়ে মাছ ধরতে যায়। নৌকা থেকে জাল ফেলতে গেলে পড়ে যায় খোকন। এ সময় তার দুই বন্ধু চেষ্টা করে তাকে উদ্ধার করতে পারেনা। এক পর্যায়ে কিনারে এসে তারা খোকনের পরিবারকে জানায়। পরে পরিবারের লোকজনও নৌকা নিয়ে গিয়ে অনেক খোজা-খুজির পরেও তাকে পায়নি। এ ঘটনার দুইদিন পর শুক্রবার সকাল ৯টার দিকে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার রাইটা এলাকা থেকে খোকনের ভাসমান লাশ উদ্ধার করা হয়েছে।

এ বিষয়ে সাইফুল ইসলাম ও মিলন হোসেন বলেন, খোকন নৌকা থেকে জাল ফেলছিল। হটাৎ সে নৌকা থেকে পড়ে যায়। দেখতে দেখতে চোখের সামনেই নদীর স্রোতে তলিয়ে যায়। আমরা চেষ্টা করেও তাকে উদ্ধার করতে পারিনি। উপায় না পেয়ে বাড়িতে এসে তার পরিবারসহ লোকজন এসে উদ্ধারের চেষ্টা করে সম্ভব হয়নি। তার স্ত্রী ও দুটি মেয়ে রয়েছে একটির বয়স ৬ আরেকটির বয়স ৪ বছর।

এ বিষয়ে চকরাজাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডিএম বাবলু দেওয়ান বলেন, খোকনের লাশ উদ্ধারের পর জুম্মার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন কাজ সম্পূন্ন করা হয়েছে।

এস/আই