বাঘায় তিন ইউনিয়নে চতুর্থ ধাপে ২৩ ডিসেম্বর ভোট গ্রহণ


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলার আড়ানী, বাউসা ও চকরাজাপুর ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ২৩ ডিসেম্বর ভোট গ্রহণ অনুষ্টিত হবে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সারা দেশে ৮৪০টি ইউনিয়ন পরিষদের মধ্যে আড়ানী, বাউসা ও চকরাজাপুর ইউনিয়নের তফসিল ঘোষণা করা হয়েছে। বুধবার (১১ নভেম্বর) নির্বাচনের তফসিল ঘোষণা করেছেন নির্বাচন কমিশন (ইসি)।

চতুর্থ ধাপে ঘোষিত তফসিল অনুযায়ী নির্বাচনের মনোনয়ন দাখিলের শেষ দিন আগামী ২৫ নভেম্বর, মনোনয়ন বাছাই ২৯ নভেম্বর, আপিল দায়ের ৩০ নভেম্বর থেকে ২ ডিসেম্বর, আপিল নিম্পত্তি ৩ ডিসেম্বর থেকে ৫ ডিসেম্বর, প্রত্যাহার ৬ ডিসেম্বর, প্রতীক বরাদ্দ ৭ ডিসেম্বর, ভোট গ্রহণ ২৩ ডিসেম্বর।

৩টি ইউনিয়নের মধ্যে আড়ানী ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৮ হাজার ৮৮৪ জন। এর মধ্যে পুরুষ ৪ হাজার ৪১৩ ও নারী ৪ হাজার ৪৭১ জন। বাউসা ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ২৪ হাজার ৭৫ জন। এর মধ্যে পরুষ ১২ হাজার ৩১ ও নারী ১২ হাজার ৪৪ জন। চকরাজাপুর ইউনিয়নে মোট ভোটার সংখ্যা ৯ হাজার ৭১৩ জন। এর মধ্যে পরুষ ৪ হাজার ৯৫৬ ও নারী ৪ হাজার ৭৫৪ জন।

উল্লেখ্য, ১১ নভেম্বর নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে চেয়ারম্যান পদে কে কে দলীয় প্রার্থী হচ্ছেন তা নিয়ে জল্পনা-কল্পনার যেন শেষ নেই।

জেএ/এফ