বাঘায় জেলা প্রশাসক আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় জেলা প্রশাসক আন্তঃ উপজেলা ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শুক্রবার (২৬ নভেম্বর) বিকেলে সাড়ে ৩টায় বাঘা মডেল উচ্চ বিদ্যালয় মাঠে উপজেলা নির্বাহী অফিসার পাপিয়া সুলতানা বেলুন উড়িয়ে এই খেলার উদ্বোধন করেন।

উপজেলা প্রশাসনের আয়োজনে উদ্বোধনী খেলায় দুর্গাপুর ও মোহনপুর উপজেলা এই খেলায় অংশগ্রহন করেন। নির্ধারিত সময়ে গোলশূন্যে অবস্থায় খেলা শেষ হয়। পর্যায়ক্রমে বিভিন্ন উপজেলায় এই খেলা অনুষ্ঠিত হবে।

এ সময় উপস্থিত ছিলেন দুর্গাপুর উপজেলা নির্বাহী অফিসার সোহেল রানা, পুঠিয়া উপজেলা নির্বাহী অফিসার নুরুল হাই মোহাম্মদ আনাছ, চারঘাট উপজেলা নির্বাহী অফিসার সৈয়দা সামিরা, বাঘা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ, সহকারি কমিশনার (ভূমি) মনিরুজ্জামান, বাঘা থানার ওসি সাজ্জাদ হোসেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, যুগ্ন সাধারণ সম্পাদক অধ্যক্ষ নছিম উদ্দীন, সিরাজুল ইসলাম মন্টু, সাংগঠনিক সম্পাদক ওয়াহিদ সাদিক কবীর, বাঘা পৌরসভার মেয়র আব্দুর রাজ্জাক, প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু, আড়ানী পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র কার্তিক হালদার, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোকাদ্দেস আলী সরকার, রিজিয়া আজিজ সরকার, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ওয়াহেদুন্নবী, টুর্নামেন্ট কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও পাকুড়িয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মেরাজুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়নের সংশ্লিষ্ঠ ইউনিয়নের চেয়ারম্যান, নিটল মোটর গ্রুপের এরিয়া প্রেসিডেন্ট নর্থ বেঙ্গল-২ এর শরিফুল ইসলাম ও উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জাফর ইকবাল প্রমুখ।

খেলা পরিচালনা করেন জেলা ক্রীড়া সংস্থার পরিচালক আক্তার হোসেন, সহকারি পরিচালকের দায়িত্বে ছিলেন জানে আলম ও আফসার আলী। ধারাভাষ্যে ছিলেন শরিফুল ইসলাম, প্রভাষক আব্দুল হানিফ মিঞা ও শিক্ষক বিপ্লব কুমার রায়। শনিবার (২৭ নভেম্বর) দুর্গাপুর মাঠে দ্বিতীয় খেলাটি অনুষ্ঠিত হবে বাঘা উপজেলা ও পবা উপজেলার মধ্যে।

স/রি