বাঘায় চোরাকারবারী সিন্ডিকেটের প্রধান ইউপি মেম্বরসহ গ্রেফতার ৩

নিজস্ব প্রতিবেদক:
রাজশাহীর বাঘায় চোরকারবারী সিন্ডিকেটের প্রধান ইউনিয়ন পরিষদের মেম্বর রুবেল হোসেন (৩৪) সহ তিনজনকে মাদকসহ গ্রেফতার করা হয়েছে। মঙ্গলবার (২২ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২ টার দিকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত ইউপি মেম্বর রুবেল হোসেন উপজেলার আলাইপুর গ্রামের আবদুস সামাদের ছেলে এবং পাকুড়িয়া ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ড মেম্বর।

বাঘা থানা সূত্রে জানা যায়, মঙ্গলবার রাতে রুবেল হোসেন ফেন্সিডিল পাচার করছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাঘা থানার এসআই সইবুর রহমানের নেতৃত্বে পুলিশের একটি দল বিশেষ অভিযান পরিচালনা করেন। এ সময় আলাইপুর কালাম মৌল্লার বাড়ির সামনে থেকে তাকে এবং একই গ্রামের আরেক সামাদ মন্ডলের ছেলে সিদ্দিক মন্ডলকে (৩৬) ২৫ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত রুবেল ও সিদ্দিকের নামে বাঘা থানায় হত্যা, মাদক, শিশু ও নারী নির্যাতন, চুরি, ডাকাতিসহ ৯টি করে মামলা রয়েছে। তারা এলাকার শীর্ষ মাদক ব্যবাসায়ী ও চোরাকারবারী সিন্ডিকেটের প্রধান।

অপরদিকে মঙ্গলবার রাত সাড়ে ৯টায় এসআই আলমগীর হোসেনের নেতৃত্বে ৫০০ গ্রাম গাঁজাসহ উপজেলার নারায়নপুর গ্রামের মৃত মসলেম উদ্দিনের ছেলে মারুফ হোসেনকে গ্রেফতার করা হয়েছে। তার নামেও ৩টি মাদক মামলা রয়েছে।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) নজরুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মাদক মামলা দায়ের পূর্বক গ্রেফতার দেখিয়ে বুধবার সকালে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। তারা সকলেই চিহ্নিত মাদক ব্যবসায়ী ও চোরাকারবারী সিন্ডিকেটের প্রধান।

স/অ