বাঘায় চিনিকল ও পাটকল বন্ধের প্রতিবাদে সমাবেশ


বাঘা  প্রতিনিধি : রাজশাহীর বাঘায় চিনিকল ও পাটকল বন্ধের প্রতিবাদে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ অক্টোবর) সকাল ১১টায় জাতীয় কৃষক সমিতি রাজশাহীর বাঘা উপজেলা শাখার উদ্যেগে আাড়ানী ইক্ষু সাবজোন অফিসে এই প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রাজশাহী, নাটোর ও নর্থবেঙ্গল চিনিকল শ্রমিক কর্মচারীর সমন্বয়ে চিনিকল বন্ধের প্রতিবাদে আয়োজিত সমাবেশে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ আঁখচাষী ফেডারেশনের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ ইব্রাহিম খলিল। বিশেষ অতিথি ছিলেন জাতীয় কৃষক সমিতির কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম পিয়ার“ল, শ্রমিক ফেডারেশনের সভাপতি আব্দুর রব। নাটোর জেলা কৃষক সমিতির সম্পাদক আব্দুল করিম প্রমুখ।

আয়োজিত সমাবেশে সভপতিত্ব করেন জাতীয় কৃষক সমিতির বাঘা উপজেলা শাখার সভাপতি ফরজ আলী। সাধারণ সম্পাদক হামিদুল ইসলামের পরিচালনায় বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক ফেডারেশনের সদস্য আবদুস কুদ্দস, নর্থবেঙ্গল চিনিকল শ্রমিক নেতা আবদুল রব, জাতীয় কৃষক সমিতির সদস্য মোজাম্মেল হক প্রমুখ। দল মত নির্বিশেষে জাতীয় সম্পদ চিনিকল ও পাটকল রক্ষার আন্দোলন জোরদার করার জন্য একযোগে মাঠে নামার প্রতিজ্ঞা নেয়া হয় আয়োজিত সমাবেশে ।

স/আ.মি