বাঘায় করোনায় ২৪ ঘন্টায় ৬ জন আক্রান্ত, মৃত্যু ১


বাঘা (রাজশাহী) প্রতিনিধি:
রাজশাহীর বাঘায় করোনায় ১ জনের মৃত্যু হয়েছে। ২৪ ঘন্টায় আক্রান্ত হয়েছে ৬ জন। এছাড়া গত ৮ দিনে আক্রান্ত হয়েছে মোট ৩৯ জন। উপজেলায় মোট আক্রান্তের সংখ্যা ২৩৩ জন। শনিবার (১২ জুন) ১ জনের মৃত্যু হয়েছে।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সূত্রে জানা গছে, ২০২০ সালের ৬ এপ্রিল থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনার পরীক্ষা শুরু করা হয়। মোট পরীক্ষা করা হয়েছে ১ হাজার ৬১৬ জন। রোববার (১৩ জুন) ২৬ জনকে পরীক্ষা করে সনাক্ত হয়েছে ৬ জন। শনিবার ৪৩ জনের মধ্যে ২ জন, বৃহস্পতিবার ৫৫ জনের মধ্যে ৯ জন, বুধবার ৩৪ জনের মধ্যে ৬ জন, মঙ্গলবার ২৭ জনের মধ্যে ৯ জন, সোমবার ৬ জনের মধ্যে ১ জন, রোববার ১৪ জনের মধ্যে পরীক্ষা করে ৬ জনের করোনা পজেটিভ ধরা পড়ে। হোম আইসোলেশনে চিকিৎসায় রয়েছে ৪৬ জন। উপজেলায় করোনার উপসর্গ নিয়ে মোট ৪ জন মারা গেছে।

এ বিষয়ে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডা. রাশেদ আহমেদ বলেন, তুলনামূলকভাবে উপজেলায় দিনদিন করোনায় আক্রান্তের সংখ্যা বৃদ্ধি পাচ্ছে। এ বিষয়ে আতংকিত না হয়ে, সচেতন হতে হবে। স্বাস্থ্যবিধি মেনে সকলেই মাস্ক পরিধান করতে হবে। প্রয়োজন ছাড়া কোনভাবে ঘরের বাইরে যাওয়া যাবেনা। তিনি আরো বলেন, নতুন আক্রান্তরা চিকিৎসা নিচ্ছেন।

স/জে