বাঘায় ইউপি নির্বাচনের ঢেউ বিএনপিতে

বাঘা প্রতিনিধি:

রাজশাহীর বাঘায় নির্বাচনের মধ্যে নির্বাচন অনুষ্টিত হচ্ছে। আড়ানী, বাউসা ও চকরাজাপুর ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্টিত হবে আগামী ২৬ ডিসেম্বর। এরমধ্যে বুধবার বাউসা ইউনিয়ন বিএনপি’র কমিটি গঠন নির্বাচন অনুষ্টিত হবে। নির্বাচনের মাধ্যমে সভাপতি, সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করা হবে।

জানা যায়, বাউসা ইউনিয়নে বিএনপি’র কমিটি গঠনের জন্য সভাপতি পদে রেজাউল করিম ও ইনতাজ আলী, সাধারণ সম্পাদক পদে নবাব আলী ও নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক পদে মোয়াজ্জেম হোসেন ও কামরুজ্জামান টুটুল প্রতিদ্বন্দ্বীতা করছেন।

প্রতিটি ওয়ার্ডে ৫১ জন করে ভোটার নির্বাচন করা হয়েছে। ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ৪৫৯ জন। এই কমিটি গঠনের নির্বাচন পরিচালনা করছেন উপজেলা বিএনপি’র আহবায়ক ফকরুল হাসান বাবলু ও সদস্য সচিব আশরাফ আলী মলিন। সকাল ৯টা থেকে বিকেলে ৩টা পর্যন্ত দিঘা পরিত্যক্ত ভোকেশনাল স্কুলে এই নির্বাচন অনুষ্টিত হবে। এদিকে ইউনিয়ন পরিষদ নির্বাচনের পোষ্টার ছাঁটা না হলেও বিএনপি’র কমিটি গঠনের জন্য নির্বাচনে প্রার্থীরা এলাকায় পোষ্টার ছেঁটেছেন।

এ বিষয়ে উপজেলা বিএনপি’র সদস্য সচিব আশরাফ আলী মলিন বলেন, আশা করছি সুষ্ট সুন্দরভাবে নির্বাচনের মাধ্যমে কমিটি গঠন করা হবে। এই নির্বাচিত কমিটি আগামীতে বিএনপি’র নের্তৃত্ব দিবে। ইতিমধ্যেই ইউনিয়নের ৯টি ওয়ার্ড কমিটি গঠন করা হয়েছে।