বৃহস্পতিবার , ১১ জুলাই ২০২৪ | ৯ই কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘার সাংবাদিক আবদুল গফুরের ইন্তেকাল

Paris
জুলাই ১১, ২০২৪ ১২:৫২ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি

রাজশাহীর বাঘায় সিনিয়র সাংবাদিক আবদুল গফুর প্রামানিক ইন্তেকাল করেছেন। বুধবার (১০ জুলাই) রাত ৮টা ১৫ মিনিটে নিজ বাড়ি উপজেলার আড়ানী রেললাইনের দক্ষিণে জোতরঘু গ্রামে তিনি ইন্তেকাল করেন। (ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন)।

মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৯ বছর। তিনি দীর্ঘদিন যাবত হৃদরোগ, উচ্চ রক্তচাপ ও বহুমুত্র রোগে ভুগছিলেন। সাংবাদিকতার পাশাপাশি তিনি একজন পেশায় হোমিও চিকিৎসক ছিলেন। আবদুল গফুরের জীবদ্দশায় প্রায় ৫০ বছর সাংবাদিকতা পেশায় থেকে জাতীয় দৈনিক ভোরের ডাক ও রাজশাহী থেকে প্রকাশ জাতীয় দৈনিক বার্তার উপজেলা প্রতিনিধি ছিলেন। তিনি জাতীয় সাংবাদিক সংস্থার বাঘা উপজেলা কমিটির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সদস্য ছিলেন।

এছাড়া তিনি বাঘা প্রেস ক্লাবের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছেন। সদা হাস্যেজ্জল ব্যক্তি আব্দুল গফুর এলাকার বাইরেও হোমিও চিকিৎসক ও সাংবাদিক হিসেবে ব্যাপক পরিচিত ছিলেন। মৃত্যুকালে স্ত্রী, ১ ছেলে, ২ মেয়েসহ বহু গৃনগ্রাহী রেখে গেছেন।

এ বিষয়ে সাংবাদিক আবদুল গফুর প্রামানিকের একমাত্র ছেলে মাহমুদ আক্তার বাবু জানান, বুধবার (১০ জুলাই) রাত ৮টা ১৫ মিনিটে তিনি মারা যান। বৃহস্পতিবার (১১ জুলাই) সকাল ১০টায় আড়ানী কেন্দ্রীয় ঈদগায়ে জানাজা নামাজ শেষে কেন্দ্রীয় গোরস্থানে দাফন করা হয়।

 

 

সর্বশেষ - রাজশাহীর খবর