শুক্রবার , ৩১ আগস্ট ২০১৮ | ২রা আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরি
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘার ইউএনও’র ফোন নম্বর ক্লোন করে চাঁদা দাবি

Paris
আগস্ট ৩১, ২০১৮ ৫:৫২ অপরাহ্ণ

বাঘা প্রতিনিধি:
রাজশাহীর বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) সরকারি মুঠোফোন নম্বর ক্লোন করে বিভিন্ন কর্মকর্তা-কর্মচারীর কাছে চাঁদা দাবির অভিযোগ উঠেছে। শুক্রবার ইউএনও পরিচালিত ‘ উপজেলা প্রশাসন, বাঘা, রাজশাহীর নামে ফেসবুকে একটি সতর্কমূলক জরুরি বিজ্ঞপ্তি শিরোনামে পোস্ট দেয়া হয়েছে।

এতে তিনি তার ব্যবহৃত সরকারি নম্বরটি উল্লেখ করে লিখেন-আমার সরকারি নম্বরটি ক্লোন করে কে বা কারা আড়ানী, গড়গড়ি, বাউসা ইউনিয়ন পরিষদের সচিবসহ অনেকের কাছ থেকে চাঁদা দাবি করছেন। বিষয়টিতে সবাইকে সতর্ক হওয়ার আহ্বান জানানো হয়েছে।

আড়ানী ইউনিয়ন সচিব হাসানুজ্জামান, গড়গড়ি ইউনিয়ন সচিব উজ্জল হোসেন, বাউসা ইউনিয়ন সচিব রফি আহম্মেদ বলেন, ইউএনও’র সরকারি নম্বর থেকে শুক্রবার বেলা ১২টার দিকে ফোন দিয়ে বলা হয়, কিছু টাকার দরকার। এ কথা শুনে আশ্চর্য হয়েছি। স্যার তো এভাবে কথা বলে না। এতে সন্দেহ হয়। তারপরই ফোন কেটে দেন। বিষযটি নিয়ে ইউএনও স্যারকে ফোন দিলে তিনি কোন ফোন করেননি বলে জানান।

বাঘা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শাহিন রেজা বলেন, আড়ানী, গড়গড়ি, বাউসা ইউনিয়ন সচিবসহ কয়েকটি ফোন আসে আমার কাছে। তাদেরকে বিভিন্ন কাজের কথা বলে টাকা চাওয়া হয়েছে। বিষয়টি জানার পর প্রাথমিকভাবে সবাইকে সতর্ক করে দেয়া হয়েছে। এ বিষয়ে থানায় সাধারণ ডাইরী করা হবে বলেও তিনি জানান।

বাঘা থানার অফিসার ইনচার্জ রেজাউল হাসান বলেন, এ বিষয়ে অভিযোগ পেলে ব্যবস্থা নেয়া হবে।

স/অ

সর্বশেষ - রাজশাহীর খবর