বাঘায় ৩৭ গ্রাম হেরোইন ও ইয়াবাসহ স্বামী-স্ত্রী গ্রেফতার


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় ৩৭ গ্রাম হেরোইন ও ১৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ মাদক ব্যবসায়ী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ মে) রাত ১০টার দিকে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। স্ত্রী সীমা বেগম ও স্বামী হোসেন আলী বর্তমানে উপজেলার চকছাতারী গ্রামের বাসিন্দা।

জানা যায়, সীমা খাতুনের সিরাজগঞ্জ সদরের গারুদহ গ্রামের মৃত সোবাহান শেখের ছেলের সাথে বিয়ে হয়। বিয়ের কিছুদিন পর স্বামী হোসেন আলীকে নিয়ে বাঘা উপজেলার চকছাতারী গ্রামে পিতা সুলতান আলীর বাড়িতে ঘর জামাই থেকে সু-কৌশলে মাদক ব্যবসা করে। তারা স্বামী-স্ত্রী চিহ্নিত মাদক ব্যবসায়ী। দীর্ঘদিন থেকে গোপনে মাদক ব্যবসা করে আসছে। গোপন তথ্যের মাধ্যমে স্বামী-স্ত্রীকে মঙ্গলবার রাত সাড়ে ১০টার দিকে তার বাড়িতে অভিযান চালিয়ে ৩৭ গ্রাম হেরোইন ও ১৫০ পিট ইয়াবা ট্যবলেটসহ গ্রেফতার করে। তাদের কাছে থেকে দুটি মোবাইল ফোন জব্দ করা হয়েছে।

বাঘা থানার ওসি তদন্ত আবদুল করিম বলেন, স্বামী-স্ত্রী দীর্ঘদিন থেকে কৌশলে ইয়াবা, ফেন্সিডিল, গাঁজা ও হেরোইনের ব্যবসা করছিল। এমন তথ্যেও ভিত্তিতে অভিযান চালিয়ে গ্রেফতার করা হয়েছে। তথ্যে আরও জানা গেছে তারা মাদক ব্যবসার করে ফ্লাট বাড়ি, ট্রাক ও কয়েক বিঘা জমি ক্রয় করেছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দিয়ে বুধবার আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।