শনিবার , ১১ মার্চ ২০২৩ | ১৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অন্যান্য
  2. অপরাধ ও দুর্নীতি
  3. অর্থ ও বাণিজ্য
  4. আইন আদালত
  5. আন্তর্জাতিক
  6. কৃষি
  7. খেলা
  8. চাকরীর খবর
  9. ছবিঘর
  10. জাতীয়
  11. তথ্যপ্রযুক্তি
  12. দুর্ঘটনা
  13. ধর্ম
  14. নারী
  15. নির্বাচিত খবর

বাঘায় শিক্ষকের বিরুদ্ধে ছাত্রী যৌন হয়রানির মামলা

Paris
মার্চ ১১, ২০২৩ ৬:৫৯ অপরাহ্ণ


বাঘা প্রতিনিধি :
রাজশাহীর বাঘায় অষ্টম শ্রেণির ছাত্রীকে (১৪) যৌন হয়রানির অভিযোগে শিক্ষক জহুরুল ইসলামের (২৭) নামে মামলা করা হয়েছে। ৯ মার্চ রাজশাহী নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতে মামলা দায়ের করেন ছাত্রীর পিতা।

জহুরুল ইসলাম উপজেলার পাকুড়িয়া ইউনিয়নের হাজামপাড়া গ্রামের নজরুল ইসলামের ছেলে ও স্থানীয় কোচিং সেন্টারের শিক্ষক।

জানা যায়, ১৫ ফেব্রুয়ারি অষ্টম শ্রেণির ছাত্রীর একটি বিষয়ে নোটের প্রয়োজনে শিক্ষকের কাছে যায়। কোচিং শেষে নোট দিতে চাই শিক্ষক। কিন্তু কোচিং ছুটির পর অন্যরা চলে যায়। এ সময় তাকে একা পেয়ে যৌন হয়রানি করা হয়। ঘটনাটি পরিবারকে অবগত করে ছাত্রী। ছাত্রীর পিতা শিক্ষকের কাছে ঘটনা জানতে গেলে উল্টো সে উত্তেজিত হয়ে চড় থাপ্পড় মারে তাড়িয়ে দেয়। শিক্ষকের পিতাকে অবগত করা হলে তিনিও উত্তেজিত হয়ে অশালিন কথা বলেন।

পরে গ্রাম প্রধানদের অবগত করা হলে স্থানীয়ভাবে মিমাংসা করা হয়। কিন্তু শিক্ষক জহুরুল ইসলাম তারপর থেকে যেখানে সেখানে গালাগালি করে এবং ছাত্রীকে এসিড দিয়ে পুড়িয়ে মারার হুমকি দেয়। বিষয়টি নিয়ে দুশ্চিন্তায় পড়ে পরিবার। কোন উপায় না পেয়ে ঘটনটি নিয়ে থানায় মামলা করতে গেলে আদালতে মামলা করার পরামর্শ দেয়। অবশেষে আদালতে ছাত্রীর পিতা বাদি হয়ে ৯ ফেব্রুয়ারি কোচিং সেন্টারের শিক্ষক জহুরুল ইসলাম ও তার পিতা নজরুল ইসলামকে আসামী করে মামলা দায়ের করেন।

বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি) খায়রুল ইসলাম বলেন, আদালত থেকে তদন্তের নির্দেশ দেয়া হলে যথাযথভাবে তদন্ত করা হবে।

সর্বশেষ - রাজশাহীর খবর